• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

আইভী রহমানের স্মরণে মহিলা আওয়ামী লীগের স্মরণ সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : অগাস্ট ২৪, ২০১৭, ২:৫০ PM / ৫০
আইভী রহমানের স্মরণে মহিলা আওয়ামী লীগের স্মরণ সভা অনুষ্ঠিত

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : বিএনপি-জামায়াত সরকারের বর্বরোচিত গ্রেনেড হামলায় ২০০৪ সালের ২১ আগস্ট বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক বিশিষ্ট নারী নেত্রী আইভী রহমান আহত হবার ৩ দিন পরে মত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২৪ আগস্ট তিনি পরলোক গমন করেন।

আইভী রহমানের ১৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার ২২ আগস্ট বিকেল ৩টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়ে গেলো বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ এক স্মরণ সভা।

স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেটে সাহারা খাতুন এমপি।

স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক সফল পররাষ্ট্র মন্ত্রী ডাঃ দিপু মনি এমপি।

সভায় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক নাসরীন আহমাদ, উপ-উপচার্য্য (শিক্ষাজা), ঢাকা বিশ্ববিদ্যালয়, মুহাম্মদ শফিকুর রহমান, সিনিয়র সাংবাদিক ও সভাপতি, তীয় প্রেসক্লাব, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মারুফা আক্তার পপি।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন (সাবেক সংসদ সদস্য)। সভা পরিচালনা করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম।

স্মরন সভায় নারায়নগঞ্জ মহানগর মহিলা অাওয়ামীলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির সদস্য ও নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগ এর সভাপতি কাউন্সিলর ইসরাত জাহান খান স্মৃতি সহ অন্যান্য নেতৃবৃন্দ যোগ দেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/২:৪৫পিএম/২৪/৮/২০১৭ইং)