• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

আইভীর নাসিক’কে দুষলেন এমপি শামীম ওসমান


প্রকাশের সময় : জুলাই ১৩, ২০১৮, ১১:৪৩ PM / ৬৮
আইভীর নাসিক’কে দুষলেন এমপি শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ শহরে প্রতিদিনের দৈনন্দিন তীব্র যানজটের কারণ হিসেবে লিংক রোডে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সংস্কার কাজকে দায়ী করেছেন সংসদ সদস্য শামীম ওসমান।

শুক্রবার (১৩ জুলাই) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সংস্কার কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজ-খবর নিতে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে উপস্থিত সংবাদকর্মীদের কাছে এভাবেই ক্ষোভ প্রকাশ করেন বর্ষিয়ান এ আওয়ামী লীগ নেতা।

এসময় তিনি বলেন, “একটি ড্রেনের কাজ করতে সিটি করপোরেশন ৬ মাস নিয়েছে তারপরও শেষ করতে পারেনি। আর এই ড্রেন নির্মাণ শেষ না হওয়ার কারণেই লিংক রোডের সংস্কার কাজ করা যাচ্ছে না। এতে করে ভোগান্তিতে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে।”

শামীম ওসমান আরো বলেন, “লিংক রোড সংস্কারের জন্য ৬ মাস ধরে ১৮ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। কিন্তু এই ড্রেনের জন্য কাজ শুরু করা যায়নি। এখানে যাঁরা ড্রেন নির্মাণ করছে তাঁরা দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে। এ কারণে ব্যস্ততম একটি সড়কে প্রতিদিন কয়েক লাখ মানুষ দুর্ভোগ পোহাচ্ছে। লিংক রোডে কাজ শুরু করার জন্য ৫ মাস আগে ওয়ার্ক ওর্ডার হয়েছে। কিন্তু ড্রেনের জন্য সম্ভব হয়নি। আশা করছি সিটি করপোরেশন তাঁদের ড্রেন নির্মাণ কাজ দ্রুত শেষ করবে।”

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১১:৪২পিএম/১৩/৭/২০১৮ইং)