• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

হাজী আফিজউদ্দীন আলেকজান কলেজে মতবিনিময় সভা


প্রকাশের সময় : এপ্রিল ২১, ২০১৮, ৪:৪৪ PM / ৩৩
হাজী আফিজউদ্দীন আলেকজান কলেজে মতবিনিময় সভা

 

মিয়া রাকিবুল, আলফাডাঙ্গা : ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার আলফাডাঙ্গা-কাশিয়ানী রোড সংলগ্ন বড়ভাগ ও মালা গ্রামের সংযোগস্থলে নবপ্রতিষ্ঠিত হাজী আফিজ উদ্দিন আলেকজান মহাবিদ্যালয়ে ভর্তি সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টার সময় কলেজ প্রাঙ্গণে অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ কুবাদ হোসেনের সভাপতিত্বে এবং জহুরুল হক টুটুল ও কাজী কামরুল ইসলামের উপস্থাপনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন অতিরিক্ত আইজিপি, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ(সিআইডি)প্রধান এবং অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শেখ হিমায়েত হোসেন,বিপিএম,পিপিএম।

এছাড়াও সভায় আরও বক্তৃতা প্রদান করেন এম.এম জালালউদ্দীন আহমেদ,উপজেলা চেয়ারম্যান,এম.এ কামরুল হাসান খান (আসলাম),ডেপুটি এটর্নী জেনারেল,সুপ্রিমকোর্ট,নাজমুল করীম,অফিসার ইনচার্জ, আলফাডাঙ্গা থানা,আজিজুর রহমান,অফিসার ইনচার্জ,কাশিয়ানী থানা,এ.কে.এম আহাদুল হাসান (আহাদ),চেয়ারম্যান,৩নং আলফাডাঙ্গা ইউনিয়ন,ইমাম হাচান শিপন,চেয়ারম্যান,টগরবন্ধ ইউনিয়ন পরিষদ,মশিউর রহমান রহমান খান,চেয়ারম্যান, কাশিয়ানী ইউনিয়ন পরিষদ প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় এস.এস.সি ফলাফল প্রার্থী শিক্ষার্থী ও তাদের অভিভাবক এবং সাংবাদিক বৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৪:৪৫পিএম/২১/৪/২০১৮ইং)