• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

হাঁটুর অস্ত্রোপচারে রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন শহীদ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০১৭, ১১:২৬ AM / ৪৮
হাঁটুর অস্ত্রোপচারে রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন শহীদ

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : হাঁটুর অস্ত্রোপচারের জন্য রোববার রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন মোহাম্মদ শহীদ। রাত ৯টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে ঢাকা ছাড়ার কথা ডানহাতি এই পেসারের। অস্ট্রেলিয়ার শল্য চিকিৎসক ডেভিড ইয়াংয়ের অধীনে অস্ত্রোপচার হবে তার।

অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে সংবাদ মাধ্যমকে শহীদ বলেন,‘আমার চিকিৎসক প্রথমে বলেছিল অস্ত্রোপচার লাগবে না। আমি জানতাম লেভেল ওয়ান ইনজুরি। লেভেল ওয়ানে অপারেশন লাগে না। যখন দেখা গেছে এটা লেভেল ওয়ান ছাড়িয়ে লেভেল টু তে চলে গেছে, তখন জানিয়েছেন অস্ত্রোপচার করলে ভাল হয়। কারণ এটা ছাড়া যদি আমি থাকি তাহলে বল করাটা কঠিন হবে। কিন্তু করতে পারলে কোনো সমস্যা হবে না। তাই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।’
এবারই প্রথম অস্ত্রোপচারের মুখোমুখি শহীদ। তাই কিছুটা ভয় কাজ করছে। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি। বললেন, ‘আগে কখনও এমন কিছু মোকাবেলা করিনি। দেশবাসীর কাছে দোয়া চাই যেন সুস্থ্যভাবে ফিরে আসতে পারি। আবার দেশের হয়ে খেলতে পারি।’
শহীদের যে ইনজুরি, অস্ত্রোপচারের পর সারতে সময় লাগবে পাঁচ থেকে ছয় মাস। কিন্তু এই ডানহাতি পেসার আশা করছেন ৩ থেকে ৪ মাসের মধ্যেই মাঠে ফিরতে পারবেন তিনি।
এর আগে গেল বছর ২৬ নভেম্বর বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা এই টাইগার পেসার কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে হাঁঠুতে চোট পান। যে কারণে নিউজিল্যান্ড ও ভারত সফরের দলে জায়গা হয়নি তার।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:১৩এএম/১৯/২/২০১৭ইং)