• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

সেলিম ওসমানের পরিবারে নতুন অতিথি


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০১৭, ১০:৩৭ PM / ৮৩
সেলিম ওসমানের পরিবারে নতুন অতিথি

 

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের পরিবারে নতুন অতিথির আগমন হয়েছে। বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর সকাল পৌনে ৮টায় থাইল্যান্ডের একটি বেসরকারী হাসপাতালে সেলিম ওসমানের মেঝ মেয়ে অপর্ণা ও জামাতা আক্তার হোসেন অপূর্ব’র ঘর আলোকিত করে ওই নতুন অতিথি জন্মগ্রহণ করে। নবজাতক কন্যা শিশুটির নাম রাখা হয়েছে জিয়ানা হোসেন হুরিয়া। বর্তমানে মা ও সন্তান উভয়েই সুস্থ আছেন। জিয়ানা হোসেন হুরিয়া ছাড়াও অপর্ণা ও অপূর্ব’র ঘরে আজমান ও ফাইজাম নামের দুটি ছেলে সন্তান রয়েছে।

সেলিম ওসমানের নাতনি জিয়ানা হোসেন হুরিয়াকে দেখতে হাসপাতালে উপস্থিত হয়ে ছিলেন এফবিসিসিআই এর সাবেক সহ সভাপতি মোহাম্মদ আলী, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ডাক্তার শাহনেওয়াজ চৌধুরী, লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের সভাপতি সরজ কুমার সাহা প্রমুখ।

এদিকে গত ২৪ আগষ্ট এমপি সেলিম ওসমানের সহধর্মিনী নাসরীন ওসমানের একটি অস্ত্রপাচার হয় এবং এক সপ্তাহ পর বায়োপ্সি রিপোর্টে সকল শঙ্কা কাটিয়ে ডাক্তাররা তার সুস্থতা নিশ্চিত করেন। এরই মাঝে সাংসদের বড় নাতনি ইনশিরা আমিরা ঠান্ডাজনিত কারনে গত ৩ সেপ্টেম্বর থেকে একই হাসপাতালে ভর্তি রয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। আগামী সপ্তাহে সাংসদের বড় জামাতা আরিফেনের একটি অস্ত্রপাচার হবে। সব মিলিয়ে গত একমাস ধরে সেলিম ওসমান আনন্দ ও শঙ্কা মিশ্রিত সময় পার করছেন। যে কারনে এবারের ঈদুল আজহার সময়ও তিনি তার সংসদীয় এলাকার জনগনের সাথে থাকতে পারেননি। সাংসদ সেলিম ওসমান ও তার পরিবারের সবাই নবাগত নাতনি জিয়ানা হোসেন হুরিয়ার উজ্জল ভবিষ্যত এবং বড় নাতনি ইনশিরা আমিরা, সহধর্মীনি নাসরীন ওসমান ও বড় জামাতা আরেফিনের দ্রুত সুস্থতা কামনা করে নারায়ণগন্জবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৩৩পিএম/৭/৯/২০১৭ইং)