• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

সেভ দ্য রোড-এর আজীবন সম্মাননা পেলেন লুৎফর রহমান স্বপন ও তরিকুল ইসলাম


প্রকাশের সময় : অক্টোবর ২৫, ২০১৯, ৭:৪১ PM / ১০৫
সেভ দ্য রোড-এর আজীবন সম্মাননা পেলেন লুৎফর রহমান স্বপন ও তরিকুল ইসলাম

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : ২৫ অক্টোবর(শুক্রবার) সকাল ১০টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউর বাংলাদেশ আওয়ামী লীগ ভবনের তৃতীয় তলাস্থ বাংলাদেশ ছাত্রলীগ মিলনায়তনে আয়োজিত হলো সেভ দ্য রোড-এর জাতীয় সম্মিলন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নৌমন্ত্রী ও সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খান।

সংগঠনের প্রতিষ্ঠাতা মোমিন মেহেদীর সঞ্চালনায় এবং চেয়ারম্যান জেড এম কামরুল আনাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাজমা আকতার এমপি, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক লুৎফর রহমান স্বপন, বাংলাদেশ পল্লী বিদ্যুৎ শ্রমিক কর্মচারি লীগের সভাপতি মো. তরিকুল ইসলাম, পরিবহন শ্রমিক নেতা কাজী সেলিম সরোয়ার ও কলকাতা সেভ দ্য রোড-এর সমন্বয়ক কবি সতিশ বিশ্বাস।

সারাদেশ ও দেশের বাইরে থেকে আগত ২৭৭ জন পথসৈনিক-এর উপস্থিতিতে অনুষ্ঠিত সেভ দ্য রোড-এর জাতীয় সম্মিলনে বাংলাদেশ পল্লী বিদ্যুৎ শ্রমিক কর্মচারি লীগের সভাপতি মো. তরিকুল ইসলাম ও নারায়ণগঞ্জে ঐতিহ্যবাহী সংগঠন ফ্রেন্ডস সার্কেল ফতুল্লার সভাপতি, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক লুৎফর রহমান স্বপনকে আজীবন সম্মাননা পদক তুলে দেন সাবেক নৌমন্ত্রী সাজাহান খান ও অন্যান্য বিশিষ্টজনরা।

জনসেবামূলক কাজের পাশাপাশি বিভিন্ন সময় সেভ দ্য রোড এর পাশে থেকে নানাভাবে সহযোগিতা ও উৎসাহ দেয়ায় তাদেরকে এ সম্মান জানানো হয় বলে জানিয়েছেন সংগঠনটির সহ-সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতি।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৭:৪২পিএম/২৫/১০/২০১৯ইং)