• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

সৃষ্টিশীলতার সীমান্ত নেই : আমির খান


প্রকাশের সময় : জানুয়ারী ২০, ২০১৭, ১০:৪৬ PM / ৪৭
সৃষ্টিশীলতার সীমান্ত নেই : আমির খান

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : গতবছরের শেষে এসে ‘দঙ্গল’ দিয়ে দুনিয়া মাতিয়ে দিলেন বলিউড অভিনেতা আমির খান। হিন্দি সিনেমার সর্বকালের সেরা ব্যবসাসফল সিনেমার অভিনেতা আমির এবার জানালেন, হলিউডে কাজ করার কোনও আগ্রহ নেই তার। তবে যদি তার কাছে ভিন্ন রকম কোন চিত্রনাট্য আসে, তবে আন্তর্জাতিক ছবিতে কাজ করতেই পারেন।

আমির জানিয়েছেন, এমনিতে হলিউডে কাজ করার কোনও ইচ্ছে তার নেই। দেশের ছবিতে কাজ করাই তার একমাত্র ইচ্ছে। ২৫-২৬ বছর ধরে এখানকার জনতার সঙ্গে তার পরিচয়। তবে একইসঙ্গে আমির জানিয়েছেন, আন্তর্জাতিক দর্শকের হয়ে কাজ করায় তার আপত্তি রয়েছে এমনটা নয়। যদি ইন্টারেস্টিং কিছু তার কাছে আসে, তবে তা তিনি করবেন। সৃষ্টিশীলতার যেমন কোনও সীমান্ত হয় না, তেমন ছবির জন্য জাপান যেতেও তার আপত্তি নেই।

যদিও এই মুহূর্তে বলিউডে চলছে হলিউডে পাড়ি দেয়ার ট্রেন্ড। অনিল কাপুর থেকে ইরফান খান, প্রিয়াঙ্কা, দীপিকা, সোনমের হলিউড যাত্রাকে অনেকেই প্রশংসার নজরে দেখছেন। আমিরের মতে, হলিউড ভারতীয় সিনেমার জন্য কোনও বিপদ নয়। তবে নির্মাতাদের উচিত, ভাল ছবি তৈরিতে মনোযোগ দেওয়া। কারণ, দর্শক ভাল ছবির দেখার ইচ্ছে নিয়েই সিনেমা হলে আসেন। ছবি যদি খারাপ হয়, তারা মুখ ফিরিয়ে নেবেন।

‘জুরাসিক পার্ক’, ‘স্পাইডারম্যান’ সিরিজ ও ‘জাঙ্গল বুক’-এর মত হলিউডি ছবি ভাল ব্যবসা করেছে। ‘দঙ্গল’-এর নায়কের এ বিষয়ে বক্তব্য, যে কোনও ভাল ছবিই বাণিজ্যিকভাবে সফল হবে। ছবির সাফল্যের জন্য ভাষা কোনও বাধা নয়। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:৪৫পিএম/২০/১/২০১৭ইং)