• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

সানরাইজ কিন্ডারগার্টেন স্কুলের বার্ষিক ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০১৯, ৪:০০ PM / ৩৫
সানরাইজ কিন্ডারগার্টেন স্কুলের বার্ষিক ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ফতুল্লা থেকে মোখলেছুর রহমান তোতা : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদ ৭ নং ওয়ার্ডস্থ সানরাইজ কিন্ডারগার্টেন স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও মেধা উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মংগলবার ৩১ ডিসেম্বর সকালে আলীগঞ্জ পূর্বপাড়াস্থ সানরাইজ কিন্ডারগার্টেন স্কুল প্রাংংগনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সানরাইজ কিন্ডারগার্টেন স্কুল কতৃক আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও আলীগঞ্জ ক্লাবের সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম শামীম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম শামীম বলেন,ধন দৌলত, টাকা পয়সার চাইতে একজন মানুষের শ্রেষ্ঠ সম্পদ হচ্ছে তার জ্ঞান। শিশুরা জন্ম নিয়েই কিন্তু মেধাবী হয়ে ওঠে না । পরিবারের সঠিক পরিচর্চায় শিশুরা মেধাবী হয়ে ওঠে। একজন শিশুকে পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলতে মায়েদের ভুমিকা অপরিসীম। কেননা শিক্ষকরা হচ্ছেন মানুষ গড়ার কারিগর আর মায়েরা হচ্ছেন শিশুর প্রথম শিক্ষক। মায়েদের দেখানো পথেই শিশুরা হাটেন। অনুষ্ঠানে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা শেষে বিভিন্ন শাখায় মেধা উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে স্কুলের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার, মার্কশীট ও অভিভাবকদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম শামীম। এসময় স্কুলের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক শিক্ষিকা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৪:০০পিএম/৩১/১২/২০১৯ইং)