• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

সাগর-রুনি হত্যা : বিচারের দাবিতে লন্ডনে প্রতিবাদ সমাবেশ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০১৭, ১১:০৯ AM / ৫০
সাগর-রুনি হত্যা : বিচারের দাবিতে লন্ডনে প্রতিবাদ সমাবেশ

ঢাকারনিউজ২৪.কম, লন্ডন : সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে লন্ডনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছেন বৃটেনের বাংলা মিডিয়ার সাংবাদিকরা।

শনিবার (১১ ফেব্রুয়ারি) লন্ডন সময় দুপুর ১টার দিকে পূর্ব লন্ডনের আলতাব আলী পার্কে ‘ব্রিটিশ বাংলাদেশি সাংবাদিকবৃন্দ’ ব্যানারে আয়োজিত মানববন্ধনে বৃটেনে কর্মতর প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিরা অংশ নেন।

সাংবাদিক আনাছ পাশার সভাপতিত্বে ও সারোয়ার হোসেন এবং হেফাজুল করিম রাকিবের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক আনরার আহমেদ উল্লাহ, সাংবাদিক মোস্তাক বাবুল, কামাল মেহেদী, রহমত আলী, মিসবাহ জামান, আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বদরুজ্জামান বাবুল, আহাদ চৌধুরী বাবু, আকবর হোসেন, আব্দুল বাছিত বাদশা, জাকির হোসেন কয়েছ, ড. আনিছুর রহমান আনিছ, জুয়েল রাজ, পলি রহমান, রেজাউল করিম মৃধা, খিজির হায়াত খান কাওছার, তারেক ইমরান, আবুল কালাম, শাহ মোস্তাফিজুর বেলাল আহমেদ, আহসানুল আম্বিয়া সুভন, জুবায়ের আহমদ, এখলাছুর রহমান পাক্কু প্রমুখ।

সভায় সিদ্ধান্ত নেয়া হয় সাংবাদিক সাগর-রুনির হত্যার সুষ্ঠু বিচার সম্পন্ন করার দাবিতে এ মাসের মধ্যে লন্ডন বাংলা প্রেসক্লাবের সহযোগিতায় বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে বাংলাদেশ সরকারের কাছে একটি স্মারক লিপি প্রদান করা হবে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:০৭এএম/১২/২/২০১৭ইং)