• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

শুরু হলো বাংলাদেশ ছাত্রলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী


প্রকাশের সময় : মার্চ ২৪, ২০১৮, ৯:৫৯ PM / ৩৫
শুরু হলো বাংলাদেশ ছাত্রলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী

মাহাবুব আলম শ্রাবন, বিশেষ প্রতিনিধি : আনুষ্ঠানিক সূচনা হলো বিশ্বের অন্যতম বড় ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ নতুন কর্মসূচি প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন।

শনিবার(২৪ মার্চ) বিকেল ৫টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ছাত্রলীগের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয় প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী। উক্ত কর্মসূচীর উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন। অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আরোও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সহ-সম্পাদক আনোয়ার হোসেন জীবন। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাত ধরেই প্রথম তিনি তার সদস্য পদটি নবায়ন করেন।

এসময় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ বলেন, মেধাবী, ক্লিন ইমেজ ও পরিচ্ছন্নরাই আমাদের প্রধান টার্গেট।

সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, ‘সংগঠনকে আরো শক্তিশালী করতে প্রাথমিক সদস্য সংগ্রহ করতে তৃণমূলে যাচ্ছি। জেলা উপজেলা-ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড এমনকি গ্রাম পর্যায়ে প্রাথমিক সদস্য সংগ্রহ করবো।

তিনি আরোও বলেন, ছাত্রলীগের প্রাথমিক সদস্য হতে হলে কমপক্ষে ৩জন ওয়ার্ড কমিটির নেতার সুপারিশ লাগবে। কোন বিবাহিত, মাদকাসক্ত, বখাটের স্থান ছাত্রলীগে হবে না।

ছাত্রলীগের অন্যতম সহ-সম্পাদক মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা আনোয়ার হোসেন জীবন বলেন, নিঃসন্দেহে এই কর্মসূচির মধ্যদিয়ে এক ঝাঁক তরুন নেতৃত্ব আসবে ছাত্রলীগে যা আসন্ন নির্বাচনে নেত্রীর হাতকে আরোও শক্তিশালী করবে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৫৫পিএম/২৪/৩/২০১৮ইং)