• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে মাস্ক বিতরণ করল মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ


প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২১, ৩:৪৬ PM / ৩৫
শারদীয় দূর্গোৎসব উপলক্ষে মাস্ক বিতরণ করল মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ

নিজস্ব প্রতিবেদক : মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ নারায়ণগঞ্জ এর উদ্যোগে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ১১ নং ওয়ার্ডে শ্রী শ্রী সিদ্ধিগোপাল আখড়ায় আগত সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারপত্র মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।
হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব ‘শারদীয় দূর্গা পূজা’ উপলক্ষে করোনাকালীন জনসচেতনতা সৃষ্টিতে আগতদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেছে ‘মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ নারায়ণগঞ্জ’ নামের একটি সামাজিক সংগঠন।

শুক্রবার বেলা ১২টায় নগর খানপুর এলাকার শ্রী শ্রী সিদ্ধি গোপাল আখড়ার সামনে এ আয়োজন করে সংগঠনটি।

সংগঠনের স্বপ্নদ্রষ্টা ও আহ্বায়ক বদরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নুরুল হুদা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন নগর খানপুর শ্রী শ্রী সিদ্ধি গোপাল আখড়ার সাধারন সম্পাদক নিমাই চন্দ্র দে, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক উত্তম সাহা,আরো উপস্হিত ছিলেন রতন,দুলাল,গোপাল,মনোরঞ্জন,কালাই, যিশু, রনজিত, মিঠু,তনু,রাজন, পল্টন,ইমরান,অন্তু,কোরবান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উপস্হিত অতিথিগণ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ থেকে স্ব স্ব ধর্ম পালনে উৎসাহিত করেন এবং কুসংস্কার বাদ দিয়ে ধর্মীয় শিষ্টাচার মেনে চলার আহ্বান জানান। বদরুল হক বলেন লকডাউন তুলে দেয়া হলেও আমরা এখনও করোনামুক্ত নই, তাই সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান। ধর্মীয় সম্প্রীতি ও সহাবস্থান নিশ্চিত করার প্রয়োজনে সকল ধর্মের লোককে একাতাভুক্ত থাকার আহ্বান জানান তিনি।

সংগঠনের পক্ষ থেকে নগর খানপুর এলাকার আশ্রম ও রাস্তায় চলাচল রত জনগণের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনতা মূলক প্রচারপত্র বিতরণ করা হয়।

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৩:৪৩পিএম/১৫.১০.২০২১ইং)