• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

শামীম ভাইকে ছাড়া রাজনীতি বুঝিনা : যুবলীগ নেতা মুজিবুর


প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০১৮, ১২:৩১ PM / ৬০
শামীম ভাইকে ছাড়া রাজনীতি বুঝিনা : যুবলীগ নেতা মুজিবুর

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নৌকা হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মার্কা। তাঁর নীতি আদর্শে অনুপ্রাণিত হয়ে জন্মের পর আমার বাবা-মা আমার নাম রেখেছেন মুজিবুর রহমান। তাই সেই মহাপুরুষের স্বপ্নের সোনারবাংলা গড়তে হলে আমি বলবো আসুন আমরা নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি এবং আবারও স্বাধীনতার পক্ষের সরকার গঠন করি।

আর সেজন্য প্রয়োজন নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকার প্রার্থী শামীম ওসমানকে সবাই মিলে নৌকায় ভোট দিয়ে বিপুল ভোটে আবারও বিজয়ী করা। এ আসনটি শেখ হাসিনাকে উপহার দেয়া।

ঢাকারনিউজ প্রতিবেদকের সাথে আলাপকালে কথাগুলো বলেছেন ফতুল্লা সস্তাপুর এলাকার জনপ্রিয় যুবলীগ নেতা মো. মুজিবুর রহমান।

নেতা মুজিবর আরও বলেন, নৌকা হলো বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার মার্কা। আমি যাকে আমার মায়ের মত শ্রদ্ধা করি এবং নৌকা হলো আমার প্রাণপ্রিয় নেতা আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের মার্কা। যাকে ছাড়া আমরা রাজনীতি বুঝিনা আর এই জীবনের মানে খুঁজিনা। কারণ, নারায়ণগঞ্জের আওয়ামীলীগ মানে শামীম ওসমান, ফতুল্লা-সিদ্ধিরগঞ্জের উন্নয়ন মানেই শামীম ওসমান। আমি প্রত্যাশা করি নারায়ণগঞ্জ-৪ আসনের চলমান উন্নয়নের ধারাকে বজায় রাখার জন্যই আবারও আমার নেতা শামীম ওসমানকে নৌকায় সীল মেরে বিপুল ভোটে জয়ী করবে আপামর জনতা। কেননা শামীম ভাই জনবান্ধব, গরীবের বন্ধু বিশ্ববাঙালীর প্রিয়মুখ এবং খ্যাতিমান মানুষ।

নারায়ণগঞ্জ-৪ আসনের জনগন জানে শামীম ভাই এ আসনে যেমন বারবার এমপি হয়েছেন তেমনি প্রতিবারই করেছেন ব্যাপক উন্নয়ন। নারায়ণগঞ্জের কোট-কাচারী, রাস্তা-ঘাট, শিক্ষা-স্বাস্থ্য এবং আইন-শৃংখলার উন্নয়নসহ বিনোদনের জন্য করেছেন নাসিম ওসমান মেমোরিয়াল তথা নম পার্ক। তিনি আবার এমপি হলে হবে আরও ব্যাপক উন্নয়ন।

(ঢাকারনিউজ২৪.কম/এসএমটি/এসডিপি/১২:৩০পিএম/২৯/১২/২০১৮ইং)