• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

রাজাকারদের কবলে আওয়ামীলীগ কর্মীরা


প্রকাশের সময় : জুন ১৮, ২০১৭, ৬:৫৯ PM / ৪৫
রাজাকারদের কবলে আওয়ামীলীগ কর্মীরা

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : সামনে নির্বাচনকে ঘিরে আওয়ামী তথা স্বাধীনতা বিরোধী একটি চক্র কঠিন চক্রান্তের পরি কল্পনা করছে। বললেন বাংলাদেশ পল্লীবিদ্যৎ শ্রমিক কর্মচারী লীগ নেতা জনাব তরিকুল ইসলাম।

তিনি বলেন, আমাদের প্রায় ত্রিশ হাজার জনের বৃহত্তম কর্মী বাহিনী আছে যাদের পদচারণা বাংলাদেশের প্রত্যেক গ্রামের প্রতিটা বাড়ীতে। আমাদের এসকল কর্মীদের প্রতিমাসে কমপক্ষে এসব বাড়ীগুলোতে ৩ (তিন) বার যেতে হয় এই তিনবারই যদি প্রতিটা কর্মী আওয়ামীলীগ সরকারের উন্নয়ন মুলক বর্তমান ও ভবিষ্যৎ কর্মকান্ড সমন্ধে সাধারন জনগন তথা গ্রাহকে বুঝাতে সক্ষম হয় তাহলে ভোটযুদ্ধে আওয়ামীলীগ এর অবস্তান আরো শক্তিশালী হবে। এ বিষয়টা আমাদের জামায়াত-বিএনপি পন্থি অফিসারদের দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। তারা আমাদের এই কর্মীদেরকে দুর্বল করতে নানারকম নির্যাতন, নিপীড়ন, হয়রানীমুলক বদলী সহ নানান প্রকার ব্যবস্থা গ্রহন করেই চলছে।

তিনি আরো বলেন বর্তমানে পল্লীবিদ্যুৎ যেসকল প্রভাবশালী কর্মকর্তাদের মাধ্যমে পরিচালিত হচ্ছে তাদের বৃহদাংশ জামায়াত-বিএনপির প্রতিনিধি, আর এদেরকে এক প্রকার লালনপালনই করছেন প্রতিষ্ঠান প্রধান চেয়ারম্যান মইনুদ্দিন।

%e0%a7%a8

এ বিষয়ে দলীয় নেতাদের ভূমিকার বিষয়ে জানতে চাইলে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর শ্রম ও জনশক্তি বিভাগিও সম্পাদক জনাব হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগ সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ সহ অনেক নেতাকেই বিষয়টি অবগত করা হয়েছে, তার এগুলো সমাধানে চেয়ারম্যানকে একাধীকবার অনুরোধ করার পরেও কোন সুরাহা আসেনি বরং ক্রমেই আমাদের উপর নির্যাতন বাড়ছে।

বিষয়টি সমাধানে তিনি দ্রুত জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ প্রয়োগে দলীয় নেতাদের সহযোগীতা কামনা করেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৬:৫০পিএম/১৮/৬/২০১৭ইং)