• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

মৎস্য অধিদপ্তরের অধীনে না.গঞ্জ সদর উপজেলা পুকুরে পোনামাছ অবমুক্ত


প্রকাশের সময় : অগাস্ট ১৭, ২০২৩, ৯:২২ PM / ২৭৬
মৎস্য অধিদপ্তরের অধীনে না.গঞ্জ সদর উপজেলা পুকুরে পোনামাছ অবমুক্ত

জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলা সিনিয়র মৎস্য কার্যালয়ের বাস্তবায়নে বর্ষাপ্লাবিত ধানক্ষেত/প্লাবন ভূমি/প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনামাছ অবমুক্ত কর্মসূচির আওতায় নারায়ণগঞ্জ সদর উপজেলা কার্যালয় পুকুরে আনুষ্ঠানিকভাবে পোনামাছ অবমুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগষ্ট) বিকালে সদর উপজেলা কার্যালয় পুকুরে জেলা মৎস্য কর্মকর্তা ড. কাবীর’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পোনামাছ অবমুক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস।
এছাড়াও পোনামাছ অবমুক্ত অনুষ্ঠানে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আসাদুজ্জামান আসাদসহ সদর উপজেলা কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

উক্ত কর্মসূচির আওতায় পাঠানটুলিস্থ নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ পুকুরে ১১০ কেজি, ফতুল্লার মুসলিম নগর সরকারি শিশু পরিবার (বালক) পুকুরে ২০ কেজি, সদর উপজেলা কার্যালয় পুকুরে ২০ কেজি, জালকুড়িস্থ বিজিবি পুকুরে ২০ কেজি, নারায়ণগঞ্জ পুলিশ লাইন পুকুরে ৩০ কেজি ও হাজীগঞ্জ সরকারি হাঁস প্রজনন কেন্দ্র পুকুরে ২০ কেজি। মোট ২৩০ কেজি বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্ত করা হয়েছে বলে জানান, সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আসাদুজ্জামান আসাদ।