• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

মনোনয়ন প্রত্যাশী গণমানুষের নেতা শহীদুল ইসলাম লেবু


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০১৮, ২:৫৪ PM / ৫৭
মনোনয়ন প্রত্যাশী গণমানুষের নেতা শহীদুল ইসলাম লেবু

মো. আবুল বাশার, ঢাকা : শহীদুল ইসলাম লেবু। টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক। আওয়ামী লীগের পরীক্ষিত সৈণিক হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন প্রত্যাশী তিনি।

2

দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারে গণমানুষের সেবায় নিবেদিত প্রাণ এ নেতা নিজের মেধা, শ্রম ও মানবতায় বরাবরই অক্ষুন্ন রেখেছেন দলীয় ভাবমূর্তি।

3

টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা, জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার অন্যতম প্রতিবাদকারী বীর মুক্তিযোদ্ধা শহীদ ফারুক আহমেদ হত্যা মামলার খুনিদের চুড়ান্ত বিচারের প্রক্রিয়ায় আনা এবং খুনিদের ফাঁসির দাবিতে গণমিছিল ও সমাবেশে নেতৃত্ব দেয়া থেকে শুরু করে আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত সারা দেশব্যাপী সদস্য নবায়ন কার্য্যক্রমের ধারাবাহিকতায় ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সংগ্রহ কার্য্যক্রমের শুভ উদ্ভোধন, ২১ আগস্ট গ্রেনেড হামলা কারীদের বিচার ও ফাঁসির দাবীতে ঘাটাইল উপজেলা আওয়ামীলীগ কতৃক আয়োজিত আলোচনা সভা সহ শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক উন্নয়ন মূলক নানা কাজে নিজে উপস্থিত থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে ঘাটাইলবাসীর কাছে তিনি দানবীর ও যোগ্য নেতা হিসেবে সর্বত্র পরিচিত।

4
জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই উক্ত আসন থেকে মনোনয়ন প্রত্যাশীদের পদচারণায় সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। আর এ নির্বাচনী মাঠে দলের পরীক্ষিত নেতা শহীদুল ইসলাম লেবু সহ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রায় অর্ধডজন নেতা। তবে সাধারণ ভোটার থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত শহীদুল ইসলাম লেবুর অবস্থান সবচেয়ে শক্ত বলে দাবী তার সমর্থকদের। তাদের প্রত্যাশা – আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় সভাপতি (বর্তমান প্রধানমন্ত্রী) শহীদুল ইসলাম লেবুকেই মনোনয়ন দেবেন এবং তিনিই হবেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের পরবর্তী সংসদ সদস্য।

(ঢাকারনিউজ২৪.কম/এবি/এসডিপি/২:৪০পিএম/২৬/২/২০১৮ইং)