• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

মক্কায় বিএনপি’র প্রতিবাদ সভা ও ইফতার মাহফিল


প্রকাশের সময় : জুন ২২, ২০১৭, ৪:৪৮ PM / ৮৩
মক্কায় বিএনপি’র প্রতিবাদ সভা ও ইফতার মাহফিল

 

সৌদি আরব থেকে রুবেল মো. সেলিম : বিএনপি মহাসচিবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদী ফোরাম, মক্কা প্রাদেশিক শাখার উদ্যোগে এক প্রতিবাদ সভা ও ইফতার মাহফিল, স্থানীয় দারকুম এক নং হোটেলের ( মিসফাল ) হলরুমে অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সম্মানীত সহসভাপতি, এ য়াবত কালের সফল সংগঠক, নোয়াখালীর গৌরব চার বারের জনপ্রিয সাবেক সংসদ সদস্য মোহাম্মদ শাহজাহান।

মোজাম্মেল হেসেন মিলন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের সম্মানিত উপদেষ্টা ও লক্ষীপুর এর জনপ্রিয় নেতা জনাব আবুল খায়ের ভূঞা, সাবেক সাংসদ আবদুল গফুর ভূঞা, লক্ষীপুরের কৃতী সন্তান কেন্দ্রিয সেচ্চাসেবক দলের সফল সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী , রায়পুর উপজেলা বিএনপির সভাপতি এডঃ মনিরুল ইসলাম হাওলাদার, এবং সাঃ সম্পাদক জেড এম নাজমুল ইসলাম মিঠু, কৃষক দলের কেন্দ্রীয় সহ সভাপতি নাজিম উদ্দিন, সংগঠনের প্রধান উপদেষ্টা মাওলানা রফিক আহম্মদ, ইঞ্জিনিয়ার এ এফ এম শাহেদ হোসেন, সিনিয়র সহ সভাপতি রাজু আহমেদ, সভাপতি আমিনুল ইসলাম মামুন প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা রুহুল আমিন, কামাল উদ্দিন বাচ্চু, এ কে এম মাসুদ, সহসভাপতি শাকের উল্লাহ, মোঃ খলিল, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম, সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন ইউচুফ, যুগ্ম সাধারণ হাসানুজ্জামান লিটন, রুবেল মোঃ সেলিম, ওবায়দুল্লাহ, নুরুল ইসলাম, আরেফিন হোসেন ও অনান্য নেতৃবৃন্দ।

সভায় পবিত্র কোরআন পাক তেলোয়াত করেন হাফেজ মাওলানা ইসমাইল এবং সভা শেষে দেশের মঙ্গল কামনা ও শহীদ জিয়াসহ সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ওলামা দল কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক হাফেজ নাসির হোসেন কাশেমী
ফোরামের সভাপতি সামসুদৌহা মাহমুদের সভাপতিত্বে এবং সমাপনী বক্তৃতায় সভা মুলতুবী করা হয়।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৪:৪৭পিএম/২২/৬/২০১৭ইং)