• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

বাবরকে বরিশাল কারাগারে স্থানান্তর


প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০১৮, ৬:১০ AM / ৩৫
বাবরকে বরিশাল কারাগারে স্থানান্তর

ঢাকারনিউজ২৪.কম, বরিশাল : লুৎফুজ্জামান বাবর (ফাইল ছবি)২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি ও বিএনপি-জামায়াত জোট সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বরিশাল কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে।

গতকাল শনিবার (২২ ডিসেম্বর) সকালে কাশিমপুর কারাগার থেকে গাড়িতে করে তাকে বরিশালে পাঠানো হয়। সন্ধ্যায় কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলার মো. ইউনুস। তবে কী কারণে তাকে বরিশালে আনা হয়েছে সে বিষয়ে তিনি কিছুই জানাননি।

জেলার মো. ইউনুস বলেন, ‘সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুুজ্জামান বাবরকে কাশিমপুর কারাগার থেকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এরপর তাকে কারাগারের কনডেম সেলে রাখা হয়।’

তবে হঠাৎ করে কী কারণে বাবরকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে এ প্রশ্নের উত্তরে কিছু বলতে অপারগতা প্রকাশ করেন তিনি।

জেলার ইউনুস আরও বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউতে গ্রেনেড হামলায় মতিঝিল থানায় দায়ের করা হত্যা মামলা, আলোচিত ১০ ট্রাক অস্ত্র মামলাসহ ৩টি মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি হচ্ছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুুজ্জামান বাবর। এছাড়া তার বিরুদ্ধে একাধিক মামলা চলমান রয়েছে।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:১২এএম/২৩/১২/২০১৮ইং)