• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

বলিউড তারকাদের সঙ্গে রোনালদো!


প্রকাশের সময় : মে ১৮, ২০১৮, ১১:৪৯ AM / ৩৯
বলিউড তারকাদের সঙ্গে রোনালদো!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর দেখা পাওয়া আর আকাশের চাঁদ হাতে পাওয়া যেন একই কথা। সেই চাঁদের সঙ্গেই হঠাৎ দেখা বলিউডের দুই অভিনেতা অর্জুন কাপুর ও আয়ুষ্মান খুরানার। মুহূর্তটাকে ক্যামেরাবন্দী করে রাখতে একটুও ভোলেননি তারা। সেই ছবিগুলোই এখন সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ভাইরাল।

বলিউড আর ক্রিকেট যেন সমার্থক শব্দই। প্রেম-প্রণয়-বিয়ে থেকে শুরু করে নানা ঘটনায় এই দুই জগতের বাসিন্দাদের মেলবন্ধন ঘটতে দেখা যায়। তবে শুধু ক্রিকেটই নয়, ফুটবলও ভালোবাসেন বলিউড তারকারা। এই তালিকায় রয়েছে মিঠুন চক্রবর্তী থেকে জন আব্রাহামও।

ফুটবলপ্রেমী বলিউড তারকাদের এই তালিকায় রয়েছে অর্জুন কাপুর ও আয়ুষ্মান খুরানার মতো নতুন তারকারাও। সম্প্রতি রিয়াল মাদ্রিদের পর্তুগীজ যুবরাজ রোনালদোর সঙ্গে দেখা হয় বলিউডের দুই তরুণ অভিনেতা অর্জুন ও আয়ুষ্মানের।

শুধু দেখা হওয়াতেই সীমাবদ্ধ থাকেনি। আড্ডা, ভারতে আসার আমন্ত্রণ থেকে শুরু করে সেলফিও তোলেন তারা। সেই ছবি আবার সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্টও করেছেন অর্জুন-আয়ুষ্মান।

ছবির ক্যাপশনে ‘ইশকজাদে-গুন্ডে’ খ্যাত অর্জুন লিখেছেন, ‘অনবদ্য ফুটবলার, দারুণ মানুষ রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল এবং রাশিয়া বিশ্বকাপের জন্য শুভেচ্ছা।’

এ ছাড়া ‘ভিকি ডোনার’ খ্যাত গায়ক ও অভিনেতা আয়ুষ্মান লিখেছেন, ‘যে ছবির জন্য সবাই অপেক্ষা করে থাকে। একটা চমৎকার সাক্ষাৎ বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের সঙ্গে। কোনোদিন ভুলতে না পারা মুহূর্ত একটি।’

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:৫০এএম/১৮/৫/২০১৮ইং)