• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

ফের সাবেক এমপি তালহাসহ জাপার ৬ নেতার বিরুদ্ধে মামলা


প্রকাশের সময় : অগাস্ট ২৮, ২০১৮, ৭:১২ PM / ৩৮
ফের সাবেক এমপি তালহাসহ জাপার ৬ নেতার বিরুদ্ধে মামলা

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য এম এ তালহাসহ জাতীয় পার্টির ৬ নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজি ও ভাংচুরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে নাটোরের বাগাতিপাড়া আমলী আদালতে মামলাটি দায়ের করেন বাগাতিপাড়া উপজেলার জাতীয় পার্টির নেতা মকলেছুর রহমান।

মামলার অন্য আসামীরা হলেন, আব্দুল গনি, আব্দুল খালেক, মোঃ বাবলু, রাশিদুল ইসলাম ও আব্দুল কুদ্দুস। তালহা সাংসদ থাকাকালীন এসব আসামীরা বিভিন্ন দলীয় পদে আসীন ছিলেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আল আমিন এ বিষয়ে তদন্তপূর্বক প্রতিবেদন দিতে বাগাতিপাড়া থানার ওসি(তদন্ত)কে নির্দেশ দিয়েছেন। মামলায় বাদী পক্ষের আইনজীবী ছিলেন আলেক উদ্দীন সেখ।

মামলার এজাহারে বলা হয়, ২০১৪ সালের ৫ই জানুয়ারী নির্বাচনে এম এ তালহা মনোনয়ন বঞ্চিত হলে উল্লিখিত আসামীরা বাগাতিপাড়া উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ের ৩ লাখ ৩৪ হাজার দুইশহ পঞ্চাশ টাকার আসবাবপত্র দখলে নেয়। চলতি মাসের ২৩ তারিখ জাতীয় পার্টির নেতা মকলেছুর রহমান আসবাবপত্রগুলো ফেরত চাইলে আসামীরা বন্দুক দেখিয়ে বাদীকে ভয় দেখায় এবং সেগুলো ফেরত চাইলে এক লাখ টাকা চাঁদা দাবী করে বলে উল্লেখ করা হয়। মঙ্গলবার মামলাটি দায়ের করা হয়। এর আগে ২০ আগষ্ট সাবেক এমপি এম এ তালহাসহ জাতীয় পাটির পাঁচ নেতার নামে ১০ কোটি টাকা মানহানীর মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৭:১২পিএম/২৮/৮/২০১৮ইং)