• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

পুলিশের ভালো কাজের প্রসংশা করলেন শামীম ওসমান


প্রকাশের সময় : মে ৩০, ২০১৯, ৯:৪৫ AM / ৩১
পুলিশের ভালো কাজের প্রসংশা করলেন শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এবার নারায়ণগঞ্জকে শান্তি দিতে চাই। মাদক, সন্ত্রাস ও চাাঁদাবাজি থেকে মুক্ত করতে চাই। নারায়ণগঞ্জে পুলিশ নিয়ে অনেক কথা উঠেছে। আমি একটা কথা বলতে চাই। শতভাগ ভালো কাজ কেউ করতে পারবে না, এক মাত্র আল্লাহর রাসুল ছাড়া। ভুল হবে আমি রাজনীতিবিদ, আমি কাজ করতে গেলে ভুল হবে, সাংবাদিক কাজ করতে গেলে ভুল হবে, প্রশাসন কাজ করতে গেলে ভুল হবে। পুলিশ কাজ করতে গেলেও ভুল হবে। কিন্তু আমি আজকে দেখলাম, রাস্তা দিয়ে ঘুইরা ঘুইরা দেখলাম, পুলিশ ভালো কিছু কাজ করতেছে। সড়কে শৃঙ্খলভাবে ট্রাফিক যানজট নিয়ন্ত্রণ করছে। আজ আমাকে কিছু সাংবাদকি ফোন করে বলেছে পুলিশ দুইটা একটা চাঁদাবাজ ধরতেছে, আমি বলমাম ধরতেছে এটা ভালো কাজ। চাঁদাবাজি করলে ধরবেই। সে যে দলেরই হোক। এক সাংবাদিক আমাকে প্রশ্ন করলো, এক জায়গার নাম বললো, ফতুল্লা এখানে তো প্রকাশ্যে চাঁদাবাজি হইতাছে, বস্তাভর্তি টাকা নেওয়া হয়, ওরে ধরে না কেন? আমি বললাম তাকে, একদিনে তুমি সব আশা করো কেন? পুলিশ তো আর ফেরেশÍা না যে, এক দিনই সব কাজ করে ফেলবে? আস্তে আস্তে করবে। এ কাজ তো পুলিশের একার না, এ কাজ তো সবার। তিনি নাসিক কাউন্সিলর ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বলেন, আমরা যদি সবাই রাস্তার মধ্যে দাড়াই, পুলিশের সাথে থেকে যানজট ছুটাইয়া দেই, দেখবেন যানজট থাকবে না। মানুষ ঠিক মতো বাড়িতে গিয়ে ইফতারি করতে পারবে। এ কাজ করলে সকলের সওয়াব হবে।
বধবার (২৯ মে) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি এলাকায় থানা আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, বন্দর থানা আওয়ামলীগের সভাপতি এম এ রশীদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, যুবলীগ নেতা মহসিন ভূইয়া, ট্যাংকলরী শ্রমিক নেতা আশরাফ উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মাহমুদুর রহমান, শিমুলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার মানিক মাস্টার, যুবলীগ নেতা মাহবুবুর রহমান, থানা ছাত্রলীগের সাবেক নেতা মাহফুজুর রহমান পাপ্পু, যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হুমায়ুন কবির, থানা যুবলীগ নেতা মোহাম্মদ ফারুক, নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক শারমিন শাকিল মেঘলা ও বাংলাদেশ ট্রাক কভ্যার্ডভ্যান মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি মোঃ দেলোয়ার হোসেনসহ বিভিন্ন শ্রেনী পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ।
এছাড়াও শামীম ওসমান বলেন, মানুষের সেবা করা, এটা আমরা যারা রাজনীতি করি, তাদের জন্য অতি গুরুত্বপূর্ণ। হায়াত-মৌতের ঠিক নাই, এই আছি এই নাই। আল্লাহকে খুঁশি করার জন্য নারায়ণগঞ্জে কিছু ভালো কাজ করে যেতে চাই। এবার নারায়ণগঞ্জে বাংলাদেশের সর্ববৃহত ঈদের জামায়াত করতে চাই। আমি আগামীতে না থাকলেও আমার উত্তরসূরীরা জামায়াতের এই কাজ চলমান রাখবে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৪৫এএম/৩০/৫/২০১৯ইং)