• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

“পাঞ্জাব নাম উচ্চারণ করলে বয়ষ্ক ও বিধবা ভাতাসহ সুযোগ বঞ্চিত হবে”


প্রকাশের সময় : জুন ১, ২০১৮, ১১:৩০ AM / ৪৭
“পাঞ্জাব নাম উচ্চারণ করলে বয়ষ্ক ও বিধবা ভাতাসহ সুযোগ বঞ্চিত হবে”

ইখতিয়ার উদ্দীন আজাদ : যে সব ভোটাররা পাঞ্জাব বিশ্বাসকে সমর্থন করবে, পাঞ্জাব নাম মুখে উচ্চারণ করবে, সে সব ভোটারদেরকে ভিজিএফ, ভিজিডি এবং গর্ভবতি ও বিধবা মহিলাদেরকে সরকারি ভাতার অাওতায় অানা হবে না বলে ঘোষণা দিয়েছেন অা’লীগ সরকারের মন্ত্রীসভার বিতর্কিত ও অালোচিত সমালোচিত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু। ভূমিমন্ত্রী গতকাল তার নির্বাচনী এলাকার অাটঘরিয়ার একটি জানাজার নামাজ অনুষ্ঠানে অাগত মুসল্লি ও জনগনের উদ্দেশ্যে বলেন, যারা অামার প্রতিপক্ষ পাঞ্জাব বিশ্বাস নাম উচ্চারন করবে তারা উল্লেখিত সুবিধার অাওতায় অাসবে না।

এছাড়া উক্ত জানাজার নামাজে অাগত মুসল্লিদের উদ্দেশ্যে ভূমিমন্ত্রী বলেন, অাগামিকাল থেকে অাপনারা নির্বাচনী মাঠে কাজ শুরু করবেন। অামাকে প্রধানমন্ত্রীর দফতর থেকে সবুজ সংকেত দেওয়া হয়েছে। অাসন্ন সংসদ নির্বাচনে অামাকে অা’লীগ থেকে অাবার মনোনয়ন দেওয়া হচ্ছে। অামার প্রতিপক্ষ, সাবেক এমপি, পাঞ্জাব বিশ্বাসকে অা’লীগ থেকে মনোনয়ন দেওয়া হচ্ছে না।

তিনি বলেন, যারা পাঞ্জাব বিশ্বাসের নাম মুখে উচ্চারন করবে, তার পক্ষ হয়ে কাজ করবে, তাকে সমর্থন করবে, তাদের কাউকেই সরকারি কোন সুযোগ সুবিধা দেওয়া হবে না।তারা সরকারি সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হবে। সরকারের মন্ত্রীসভার চরম বিতর্কিত জনসমর্থনহীন পৌড় একজন মন্ত্রীর মুখে পাবনার জনমানুষের নন্দিত প্রিয় নেতা পাঞ্জাব বিশ্বাস সম্পর্কে মৃতের জানাজায় উপস্থিত শোকাহত মানুষদের সামনে ভূমিমন্ত্রীর সরাসরি অাক্রমনাত্মক এ বক্তব্যে সকলেই বিস্ময় প্রকাশ করেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:২৩এএম/১/৬/২০১৮ইং)