• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

না.গঞ্জে শাহীন স্কুলের নতুন ক্যাম্পাস উদ্বোধন ও ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ  


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০২৪, ৬:১৬ PM / ১৪০
না.গঞ্জে শাহীন স্কুলের নতুন ক্যাম্পাস উদ্বোধন ও ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ  

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৩নং ওয়ার্ডে নবনির্মিত শাহীন স্কুল এন্ড ক্যাডেট একাডেমি ক্যাম্পাসের শুভ উদ্বোধন, পিঠা উৎসব ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে শহীদ সাব্বির আলম খন্দকার সড়ক মাসদাইর এলাকায় নবনির্মিত শাহীন স্কুল এন্ড ক্যাডেট একাডেমির মাঠ প্রাঙ্গণে এ শুভ উদ্বোধন, পিঠা উৎসব ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে শাহীন স্কুল এন্ড ক্যাডেট একাডেমির গভর্নিং বডির সভাপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব আবুল হোসেন পটল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নাসিক ১৩নং ওয়ার্ড কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

নবনির্মিত শাহীন স্কুল এন্ড ক্যাডেট একাডেমি ক্যাম্পাসের শুভ উদ্বোধন উপলক্ষে মোনাজাতের মধ্য দিয়ে সার্বিক সফলতা কামনা করে দোয়া করা হয়। উৎসবমুখর পরিবেশে ও-ই শিক্ষা প্রতিষ্ঠানে পিঠা উৎসব পালন করে। অতঃপর সর্বমোট ৪৮টি ইভেন্টে খেলা পরিচালনা করে ১৪৪ জন বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কৃত করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শাহীন স্কুল এন্ড ক্যাডেট একাডেমি মাসদাইর শাখার পরিচালক মোঃ জাহিদুল ইসলাম, সোহেল, সিদ্ধিরগঞ্জ শাখার পরিচালক মোঃ মুতাসিম বিল্লাহ শান্ত, আনন্দ কুমার চাকমা, বন্দর শাখার পরিচালক মোঃ আবুল বাসার, এস. এন. ডি. নয়ন সহ ও-ই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, সকল শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দ।