• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

নাশকতার পরিকল্পনাকালে বিএনপি নেতার বাড়ী থেকে জামায়াত আমিরসহ আটক ৪


প্রকাশের সময় : মার্চ ২, ২০১৮, ৫:৫৪ PM / ৮৬
নাশকতার পরিকল্পনাকালে বিএনপি নেতার বাড়ী থেকে জামায়াত আমিরসহ আটক ৪

শের মোহাম্মদ, গুরুদাসপুর (নাটোর) : নাটোরের গুরুদাসপুর পৌর বিএনপি’র সভাপতি সাবেক মেয়র মশিউর রহমান বাবলুর বাড়ীতে খালেদা জিয়ার মুক্তির জন্য কিছু বিএনপি নেতা-কর্মীদের নিয়ে নাশকতার উদ্দেশ্যে মিটিংএ হানা দিয়ে জামায়াতের আমিরসহ ৪জনকে আটক করেছে পুলিশ। পরিবারের দাবি  ছেলে মিছিলের বিয়ের বৌভাতের অনুষ্ঠান পন্ড করে দিয়েছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, শুক্রবার সকাল ১০টায় পৌর সদরের চাঁচকৈড় পুড়ান পাড়ায় ওই ঘটনা ঘটে। বৃহস্পতিবার বিয়ে হয়ে গেছে। শুক্রবার সকালে বিএনপি নেতা মশিউর রহমান বাবলুর বাড়ীতে খালেদা জিয়ার মুক্তির জন্য কিছু বিএনপি-জামায়াত নেতা-কর্মীদের নিয়ে বৌভাতের অযুহাতে নাশকতার উদ্দেশ্যে মিটিং চালায়। পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে উপজেলা জামায়াতের আমিরকে আটক করতে সক্ষম হলেও সবাই পালিয়ে যায়। এঘটনার পর ঢাকা যাওয়ার পথে মশিউর রহমান বাবলুর দুই ছেলে তানভির রহমান মিছিল ও তাহমিন রহমান মিহিলসহ ভাতিজা রানা শাহকে কাছিকাটা মহাসড়ক থেকে আটক করা হয়।
মশিউর রহমান বাবলুর পরিবারের দাবি, তাদের বাড়ীতে বৌভাত উপরক্ষে আত্মীয় পরিজন এসছে। পুলিশ ভাংচুর করে বৌভাতের রান্না বন্ধ করে দিয়েছে। দেড় হাজার মানুষের আয়োজন সব নষ্ট হয়ে যাচ্ছে। এঘটনায় মশিউর রহমান বাবলুর সাখে যোগাযোগ করে পাওয়া যায়নি।

উপজেলা বিএনপি’র সভাপতি উপজেলা চেয়ারম্যান জানান, সেখানে দাওয়াত ছিল। তবে কেন প্রশসন এধরনের কাজ করেছে তা আমার বোধগম্য নয়।
যোগাযোগ করা হলে থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার দাস জানান, বৌভাতের অযুহাতে বিএনপি ও জামায়াতের কিছু নেতা-কর্মী নাশকতার পরিকল্পনার জন্য মিটিং করছিল। গোপন খবর পেয়ে সেখানে গিয়ে আব্দুল খালেক মোল্লাকে আটক করা হয়েছে। পালিয়ে যাবার সময় ওই তিনজনকে আটক করা হয়।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:৫৫পিএম/২/৩/২০১৮ইং)