• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীর ১০ বছরের কারাদন্ড


প্রকাশের সময় : জুলাই ১৭, ২০১৯, ৯:৩২ PM / ৩২
নারায়ণগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীর ১০ বছরের কারাদন্ড

রাশেদুল কবির অনু, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার সাইনবোর্ড এলাকা থেকে ৬৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতারকৃত তিন মাদক ব্যবসায়ীকে ১০ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত৷ এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে৷ বুধবার (১৭ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মো: আনিসুর রহমানের আদালত এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার আলী হোসেনের ছেলে ফোরকান উদ্দিন (২১), একই জেলার উত্তর নয়াপাড়া গ্রামের কবির আহম্মেদের ছেলে মো: হারুন (২১) ও কক্সবাজার জেলার টেকনাফ থানার মৃত শাহ আলমের ছেলে শাহাজাহান (২৫)।

জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ওয়াজেদ আলী খোকন জানান, মোট ১৬ জন সাক্ষীর মধ্যে ৮ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বিজ্ঞ আদালত এ রায় ঘোষণা করেন৷

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৫ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে ফতুল্লার সাইনবোর্ড শান্তিধারা হকার্স মার্কেটের সামনে পুলিশ চেকপোষ্ট-২২’র সামনে ভোর ৫টার দিকে একটি সিএনজি (নারায়ণগঞ্জ-থ- ১১-৫২৬১) তল্লাশীকালীন গ্রেফতারকৃতদের পায়ের নিচে একটি কাগজের কার্টুন এর ভেতর থেকে ৬৬,৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। যার মধ্যে ৮০০ পিস ভাঙ্গা ছিল। জব্দকৃত ইয়াবার মূল্য দুই কোটি চল্লিশ হাজার টাকা।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:৩২পিএম/১৭/৭/২০১৯ইং)