• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

জনগন স্বাধীনতার স্বাধ গ্রহণ করতে পারছেনা : অ্যাড. সাখাওয়াত


প্রকাশের সময় : মার্চ ২৬, ২০১৮, ১:২২ PM / ৬৫
জনগন স্বাধীনতার স্বাধ গ্রহণ করতে পারছেনা : অ্যাড. সাখাওয়াত

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে বর্নাঢ্য র্যালী করা হয়েছে এবং র্যালী শেষে নগরীর চাষাড়াস্থ বিজয় স্তম্ভে ফুল দিয়ে ৭১’র বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে বিএনপি।

২৬ মার্চ সোমবার সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সামনে থেকে র্যালীটি বের করা হয়।  র্যালীটি  চাষাড়া বিজয় স্তম্ভে গিয়ে শেষ হয়।  পরে নেতাকর্মীরা অ্যাড.সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে বিজয় স্তম্ভে ফুল দিয়ে ৭১’র বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে অ্যাড.সাখাওয়াত হোসেন খান বলেন, পরাধীনতার সৃঙ্খল থেকে মুক্ত হতে ৭১’র মহান মুক্তিযুদ্ধে এ দেশের ৩০ লক্ষ মানুষ তাদের তাজা রক্ত ঢেলে দিয়েছিল।  আর দুই লক্ষ মা-বোন হারিয়েছিল তাদের ইজ্জত।  তাদের সেই ত্যাগের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে কিন্তু দেশের জনগন স্বাধীনতার স্বাধ গ্রহণ করতে পারছেনা।  বর্তমান স্বৈরশাসকের জুলুম নির্যাতন পাক সরকারকেও হার মানিয়েছে।   তাই এর থেকে উত্তরনের জন্য দেশের মানুষদের আরেকটি মুক্তি সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে।

এ সময় অন্যান্য নেতৃবৃন্দদের মাঝে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা গুলজার খান, হাজী ইসমাইল, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা যুবদল নেতা আশরাফুল হক রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক অ্যাড.আনোয়ার প্রধান, হোশিয়ারী শ্রমিকদল নেতা আব্দুল মতিন ভূইয়া, সড়ক পরিবহন নেতা ফরিদ আহাম্মেদ, মহানগর যুবদল নেতা পারভেজ মল্লিক, ফতুল্লা থানা যুবদল নেতা সাজেদুল ইসলাম সেলিম, যুবদল নেতা শহীদুল ইসলাম, বন্দর থানা ছাত্রদল নেতা মহিউদ্দিন শিশির, মহানগর ছাত্রদল নেতা আল-আমিন প্রধান, ইব্রাহিম আহাম্মেদ বাবু।

আরো উপস্থিত ছিলেন, লিংকন খান, ইকবাল আহাম্মেদ, আহাম্মদ আলী, দেলোয়ার হোসেন চুন্নু, আমিনুল ইসলাম, দেলোয়ার হোসেন খোকন শাহ, মো: আইয়ুব, বাবুল হোসেন ও ডা: মুসা প্রমুখ।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:১৭পিএম/২৬/৩/২০১৮ইং)