• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

নারায়ণগঞ্জে বিএনপি নেতা হাসান গ্রেফতার


প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০১৮, ৭:৪২ PM / ৬৯
নারায়ণগঞ্জে বিএনপি নেতা হাসান গ্রেফতার

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহর বিএনপির বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। সে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র আফরোজা হাসান বিভার স্বামী।

আজ শুক্রবার(১৩ এপ্রিল) সকালে শহরের বাবুরাইল মসজিদের সামনে থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা ও একটি জোড়া খুনের মামলা রয়েছে।

ডিবির পরিদর্শক (ওসি) মাহে আলম জানান, হাসানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। কোন কোন মামলায় ওয়ারেন্ট রয়েছে যাচাই বাছাই করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত গত বছরের ১২ অক্টোবর রাতে ফতুল্লার কাশীপুরের হোসাইনিনগর এলাকাতে একটি রিকশার গ্যারেজে সন্ত্রাসীদের হামলায় মিল্টন ও তার মালিকানাধীন, ছায়াবৃত্ত শ্রমজীবি সমবায় সমিতি লিমিটেড- এর ম্যানেজার পারভেজ আহমেদ খুন হয়। ঘটনার পর নিহতের পরিবার মামলার উদ্যোগ নিলেও সন্ত্রাসীদের ভয়ে মামলা করতে পারেনি। পরে ফতুল্লা মডেল থানা পুলিশের একজন উপ পরিদর্শক (এস আই) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ২২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১২৫জনকে আসামী করে মামলা করেন। মামলায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উপদেষ্টা এম এ মজিদ ও বিলুপ্ত শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদকে ইন্ধনদাতা হিসেবে আখ্যায়িত করা হয়।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৭:৪২পিএম/১৩/৪/২০১৮ইং)