• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

দেলপাড়া আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০১৯, ২:২২ PM / ৩২
দেলপাড়া আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মোখলেছুর রহমান তোতা, নারায়ণগঞ্জ : দেলপাড়া আইডিয়াল স্কুল এন্ড কলেজের উদ্যোগে বার্ষিক পরীক্ষার ফলাফল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
৩০ ডিসেম্বর সকালে দেলপাড়া আইডিয়াল স্কুল এন্ড কলেজের অডিটোরিয়াম হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দেলপাড়া আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক, তরুন সমাজ সেবক, শিক্ষানুরাগী ও ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সানোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড এর মহিলা মেম্বার অনামিকা হক, স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক ও সাধারণ সম্পাদক মোঃ ফছিউল আলম,কোষাধ্যক্ষ মোঃ আমিনুর ইসলাম প্রধান,প্রতিষ্ঠাতা পরিচালক শেখ মোঃ শফিকুল ইসলাম, এডভাইজার এম জামান তৌহিদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আফরোজা আক্তার, সহকারী শিক্ষক রুবিনা রহমান,ফাতেমা ইসলাম মনি,রুপা আক্তার,তাসমিয়া তাহমিম,জহিরুল ইসলাম, দিপু সহ গম্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণার পাশাপাশি মেধাউত্তীর্ণ শিক্ষার্থী ও তাদের মায়েদের সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয় স্কুলের পক্ষ থেকে।

(ঢাকারনিউজ২৪.কম/ এসডিপি/২:২০পিএম/৩০/১২/২০১৯ইং)