• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

দলে ক্লিন ইমেজ গড়ে তুলতে হবে : ওবায়দুল কাদের


প্রকাশের সময় : অক্টোবর ২৬, ২০১৯, ৬:৫২ PM / ৩৪
দলে ক্লিন ইমেজ গড়ে তুলতে হবে : ওবায়দুল কাদের

ঢাকারনিউজ২৪.কম, ফেনী : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পকেট ভারী করার জন্য খারাপ লোকদের দলে টানবেন না। মনে রাখবেন ক্লিন ইমেজের লোক চাই আমরা। দলে ক্লিন ইমেজ গড়ে তুলতে হবে।

শনিবার ফেনী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের দরজা সুশিক্ষিত ও ভালো লোকদের জন্য খুলে দিয়েছেন শেখ হাসিনা। ঝড়ের মধ্যে, অন্ধকার ও দুর্যোগের মধ্যে এগিয়ে চলার নাম আওয়ামী লীগ। দুর্যোগের মধ্যে সংগ্রাম করে আমাদের নেতাকর্মীরা প্রমাণ করেছেন, সংগ্রাম করে আওয়ামী লীগকে বাঁচিয়ে রেখেছেন। কাজেই গণতন্ত্র ও বাংলাদেশের স্বাধীনতাকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

চলমান শুদ্ধি অভিযানের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, অতীতে যা হয়নি, খালেদা জিয়া যা পারেননি সেটিই শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টার্গেটে পৌঁছা না পর্যন্ত শুদ্ধি অভিযান চলবে।

ফেনীর সম্মেলন সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, নিজাম উদ্দিন হাজারী দুর্দান্ত সংগঠক। ফেনীর মতো এত সাজসজ্জা ও বর্ণিল আয়োজনে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন হবে কিনা আমার জানা নেই।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির প্রসঙ্গে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, দণ্ডিত কয়েদিকে মুক্ত করতে হলে আইনি পন্থা বা রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে। তাদের লক্ষ্য খালেদা জিয়াকে মুক্ত করা না, তাকে কারাগারে রেখে মানুষের সহানুভূতি নিয়ে সরকারের বিরুদ্ধে আন্দোলন করা।

ত্রিবার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন- পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরী প্রমুখ।

সম্মেলন শেষে ২৬৬ কাউন্সিলর ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোটাররা সভাপতি পদে চারজন প্রতিদ্বন্দ্বীর মধ্যে একজনকে নির্বাচিত করবেন। সাধারণ সম্পাদক পদে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ছাড়া কেউ দলীয় ফরম সংগ্রহ করেননি। ফলে এ পদে ভোটগ্রহণের প্রয়োজন নেই।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:৫৩পিএম/২৬/১০/২০১৯ইং)