• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

ঢাকারনিউজ সহ সকল কর্মীদের ঈদ শুভেচ্ছা জানালো পল্লীবিদ্যুৎ শ্রমিক-কর্মচারী লীগ


প্রকাশের সময় : জুন ২৫, ২০১৭, ৩:০২ PM / ১১৯
ঢাকারনিউজ সহ সকল কর্মীদের ঈদ শুভেচ্ছা জানালো পল্লীবিদ্যুৎ শ্রমিক-কর্মচারী লীগ

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : সকল পল্লীবিদ্যুৎ কর্মীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ পল্লীবিদ্যুৎ শ্রমিক কর্মচারী লীগ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সংগঠনটির কেন্দ্রীয় নেতা মো. তরিকুল ইসলাম এবংজনাব মো. মাসুদ আলম।

পাশাপাশি তাদের সংগঠন ও পল্লীবিদ্যুতের বিষয়ে বিভিন্ন সময় সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করায় কৃতজ্ঞ চিত্তে ধন্যবাদ জ্ঞ্যাপন করে ‘ঢাকারনিউজ২৪.কম’ কে একটি ই-মেইল বার্তা পাঠিয়েছেন তারা। নেতাগন অত্র পত্রিকার সম্পাদক-প্রকাশক ও সাথে সংশ্লিষ্ট সকল স্টাফ এবং সম্মানিত পাঠকদেরকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

একই বার্তার মাধ্যমে সমগ্র বাংলাদেশের ৮০ টি পল্লীবিদ্যুতে কর্মরত সকল কর্মচারীদের ও তাদের পরিবারবর্গকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

বার্তায় একটি সংক্ষিপ্ত বক্তব্যে তাঁরা বলেন, পল্লীবিদ্যুতের আকাশে যে কালো মেঘ জমে আছে তা শীঘ্রই কেটে যাবে এবং মুক্তির সূর্য অসহায় কর্মচারী ভাই-বোনদের কর্মপরিবেশকে আলোকিত করবে ইনসাআল্লাহ। তাই কর্মচারীদেরকে আত্মবিশ্বাসের সাথে সৃষ্টিকর্তার উপর ভরসা রেখে আরো একটু ধৈর্য ধারনের অনুরোধ জানান।

এই রমজানের ঈদের ছুটি ও বেতনের বিষয়ে কতৃপক্ষের এমন অমানবিক সিদ্ধান্তে মর্মাহত এর তীব্র নিন্দা জ্ঞ্যাপন করেন এবং বলেছেন এই ঘটনাটি সরকারের বিভিন্ন মহলকে অবগত করা হয়েছে। আশা করা যায়, ঈদ পরবর্তী সময়ে এ নিয়ে সংশ্লিষ্টরা কার্যকর পদক্ষেপ গ্রহন করবে। পরিশেষে তাঁরা সকল কর্মচারী ও তাদের পরিবারবর্গকে ঈদের শুভেচ্ছা জানান।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/২:৪২পিএম/২৫/৬/২০১৭ইং)