• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

ঢাকারনিউজ পরিবারে আনিছুর রহমানের দায়িত্ব গ্রহণ


প্রকাশের সময় : জুলাই ১২, ২০১৮, ৫:৫৯ PM / ১৬৩
ঢাকারনিউজ পরিবারে আনিছুর রহমানের দায়িত্ব গ্রহণ

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকারনিউজ২৪.কম’ পরিবারে যোগ দিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও আবৃত্তি শিল্পী মো. আনিছুর রহমান। তিনি ১ জুলাই ২০১৮ থেকে নিউজ পোর্টালটির সম্পাদক মন্ডলীর সম্মানিত সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। আনিছুর রহমান নারায়ণগঞ্জের ১০০% রপ্তানিমুখি পোষাক শিল্প ও গার্মেন্টস বাইং হাউস ‘রিফা নীটওয়্যার এন্ড ডিজাইনার’ এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্বরত রয়েছেন।

তিনি একাধারে বাংলাদেশ গার্মেন্টস নীটওয়্যার ম্যানু : এন্ড এক্সপোর্ট এসোসিয়েশন(বিকেএমইএ) এবং নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ(এনসিসিই) এর সদস্য।

পাশাপাশি বিশিষ্ট কবি, কথা সাহিত্যিক ও সুমিষ্ট কণ্ঠের আবৃত্তি শিল্পী হিসেবে সাহিত্যাঙ্গনে রয়েছে তার বিশেষ পরিচিতি। তিনি তার লেখা কবিতায় রোমান্টিকতায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরুপ ৩ জুন ২০১৬ইং সালে স্বপ্নসিঁড়ি সাহিত্য সম্মাননা পদকে ভূষিত হয়েছেন।

এছাড়া তিনি একজন নাট্যাভিনেতা। দীর্ঘদিন তিনি মঞ্চে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন। ইতিপূর্বে তিনি শিল্প-সাহিত্য ও ব্যবসার বিভিন্ন শাখায় অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এবার তিনি সাংবাদিকতায় তার মেধা ও শ্রম দিয়ে অনবদ্য অবদান রাখতে চান।

এ ব্যাপারে নিউজ পোর্টালটির প্রকাশক ও সম্পাদক সোনিয়া দেওয়ান প্রীতি বলেন, মো. আনিছুর রহমান একজন প্রতিভাবান এবং অত্যন্ত দক্ষ রুচিশীল মানুষ। আমরা আশা করছি তার আগমনে আমাদের এ প্রতিষ্ঠান আরো অনেক পাঠক চাহিদা পূরণে সক্ষম হবে। সহকর্মীরা সবাই তাঁকে পেয়ে খুশি এবং তার সাথে কাজ করতে আগ্রহী। আমরা তার সর্বাঙ্গীন সাফল্য কামনা করি।

 

 

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/এসডিপি/৫:৫৫পিএম/১২/৭/২০১৮ইং)