• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহারে আটক ৪


প্রকাশের সময় : ডিসেম্বর ৮, ২০২৩, ১১:২০ PM / ১৫৮
ঠাকুরগাঁওয়ে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহারে আটক ৪

ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁওয়ে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কেন্দ্রে ডিজিটাল ডিভাইস ব্যাবহার করার অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার পরীক্ষা চলাকালীন সময়ে বিভিন্ন কেন্দ্র থেকে আটক হন তারা।

আটককৃতরা হলেন, রাণীশংকৈল উপজেলার বাজে বকশা গ্রামের পঞ্চানন চন্দ্র এর ছেলে শ্রী টংকনাথ বর্মণ। তিনি পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ থেকে আটক হন। একই উপজেলার আলশিয়া গ্রামের মো: হুমায়ুনের ছেলে সোহানুর রহমান। তিনি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে আটক হন। বালিয়াডাঙ্গী উপজেলার আলোকসিপি গ্রামের হাসান আলীর ছেলে আনোয়ার খালিদ সরকারি কলেজ কেন্দ্র থেকে আটক হন। পীরগঞ্জ উপজেলার পাটুয়া পাড়া গ্রামের আজিম উদ্দীনের ছেলে ওমর ফারুক কালেক্টরেট স্কুল এন্ড কলেজ থেকে আটক হন।

এছাড়াও পরীক্ষা কেন্দ্রে অবৈধভাবে ওএমআর সিট নিয়ে প্রবেশ করায় তিন নারী পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ।
তারা হলেন, পীরগঞ্জ উপজেলার নারায়নপুর গ্রামের সামিরুল ইসলামের স্ত্রী মোছা: আর্জিনা। তিনি আর কে স্টেট উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে আটক হন। বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারি গ্রামের আনিসুর রহমানের স্ত্রী হাসনা হেনা রোড ডিগ্রী কলেজ থেকে এবং সদর উপজেলার রুহিয়া মধুপুর গ্রামের আজহারুলের স্ত্রী একই কেন্দ্র থেকে আটক হন।।

এসব তথ্য নিশ্চিৎ করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির।
ওসি জানান, প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় চারজন ডিজিটাল ডিভাইস ব্যবহার ও অবৈধভাবে ওএমআর সিট নিয়ে কেন্দ্রে প্রবেশ ও ব্যবহার করার অভিযোগে সংশ্লিষ্ট কেন্দ্র কর্তৃপক্ষ আটককৃতদের পুলিশে সোপর্দ করে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।