• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে আওয়ামীলীগের তৃণমুলের মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০১৮, ১১:১০ AM / ৫৬
ঠাকুরগাঁওয়ে আওয়ামীলীগের তৃণমুলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি : আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের তৃণমুল নেতাকর্মীদের সাথে সরকারের উন্নয়ন বিষয়ক কর্মকান্ড নিয়ে ও দলীয় কর্মপন্থা নির্ধারণের জন্য এক মতবিনিময় সভার আয়োজন করেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগ।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি।

রোববার(২ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বিকাল ৪টা বাজতে বাজতে শহীদ আকরব আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠ পরিণত হয় জনসমুদ্রে। উপজেলার প্রতিটি ওয়ার্ড, প্রতিটি ইউনিয়ন সহ উপজেলার আওয়ামী পরিবারে সদস্যরা এতে অংশ নেন।

মঞ্চে উপবিষ্ট হয়ে আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এসময় মতবিনিময় সভার উদ্বোধন ঘোষণা করেন।

বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তৃণমুল নেতারা ও ৮ ইউপি চেয়ারম্যান ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সহ-সভাপতি মো: সফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ পান্না, উপজেলা যুবলীগের সভাপতি মাজেদুর রহমান, সা: সম্পাদক আসলাম জুয়েল,জেলা পরিষদ সদস্য সুরাইয়া জেসমিন বিউটি, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোমিনুল ইসলাম ভাষানী, উপজেলা তাঁতীলীগ সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোমিনুল ইসলাম সুমনসহ তৃণমূল নেতারা।

মতবিনিময় সভায় প্রধান অতিথি দবিরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আপনারা আমার পাশে আছেন বলেই আমি ছয় ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে আপনাদের প্রতিনিধিত্ব করেছি।

তিনি বলেন, সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামায়াত আজ দিশেহারা হয়ে নিত্য নতুন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে। যাতে তারা কোনদিনও এদেশে আর ক্ষমতায় আসতে না পারে।

এমপি দবিরুল বলেন, বালিয়াডাঙ্গীবাসির কাছে যেসকল নির্বাচনী ওয়াদা ছিলো তা শতভাগ তিনি পূরণ করতে পেরেছেন। আর তা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনার কারণে।

এ সরকারের আমলে এমন কোন সেক্টর নেই যেখানে উন্নয়ন হয়নি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো সাধারণ জনগণের কাছে তুলে ধরতে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেন তিনি। যাতে আগামীতেও নৌকায় ভোট দিয়ে সাধারণ জনগণ তাদের কাঙ্খিত উন্নয়ন বুঝে নিতে পারে।

এসময় অন্যান্য বক্তারা বলেন,বালিয়াডাঙ্গীর এমন কোন সেক্টর নেই,যেখানে উন্নয়ন হয়নি।এক বক্তা তার প্রতিক্রিয়া জানাতে বলেন,বালিয়াডাঙ্গীতে উন্নয়ন এমন হয়েছে যে,কালমেঘ নামের জায়গাটিও আজ কালো নেই কাল মেঘ এখন সাদা হয়ে গেছে।

মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী।দীর্ঘ রাত অবধি উক্ত মতবিনিময় সভায় হাজারো নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:০৭এএম/৩/৯/২০১৮ইং)