• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

খুবির অফিসার্স পরিষদের ইফতার অনুষ্ঠানে কেসিসি মেয়র


প্রকাশের সময় : মে ২২, ২০১৯, ১০:২৭ AM / ৩১
খুবির অফিসার্স পরিষদের ইফতার অনুষ্ঠানে কেসিসি মেয়র

 

মো. রমজান শেখ, খুলনা বিশ্ববিদ্যালয় : আজ ২১ মে মঙ্গলবার পবিত্র মাহে রমজান উপলক্ষে খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের উদ্যোগে নগরীর কেডিএ এভিনিউস্থ হোটেল রয়্যালে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা সিটি কর্পোরেশনে মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

তিনি খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স পরিষদের এই আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন মাহে রমজান মহান আল্লাহ পাকের অশেষ নিয়ামত। আমরা সবাই যাতে সুন্দরভাবে মাহে রমজানের রহমত, মাগফেরাত ও নাজাত লাভ করতে পারি সেজন্য মহান আল্লাহ পাকের অনুগ্রহ কামনা করি। তিনি আরও বলেন আমাদের এই দেশ, দেশের মানুষ, আমাদের প্রধানমন্ত্রীসহ সবার জন্য আপনারা দোয়া করবেন। তিনি বলেন আমরা সকলে মিলে খুলনা মহানগরীকে একটি উন্নত শহর হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

খুলনা বিশ্ববিদ্যালয়ের অগ্রগতি সাধনে সিটি কর্পোরেশন সব সময়ই পাশে থাকবে এবং একইসাথে মহানগরীর উন্নয়নে খুলনা বিশ্ববিদ্যালয়ও কেসিসিকে অতীতের মতো সহযোগিতা করবে বলে প্রত্যাশা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। আরও বক্তব্য রাখেন পরিষদের সহ-সভাপতি উপ-রেজিস্ট্রার মোঃ তারিকুজ্জামান লিপন, পরীক্ষা নিয়ন্ত্রক(চলতি দায়িত্ব) শেখ শারাফাত আলী, উপ-রেজিসস্ট্রার জিএম লুঃফর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন খুলনা সদর থানা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. মোঃ সাইফুল ইসলাম। ইফতার পূর্বে মাহে রমজানের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন এবং দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোস্তকিম বিল্লাহ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পরিষদের সাধারণ সম্পাদক দীপক চন্দ্র মন্ডল। এ সময় পরিষদের নির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:২৮এএম/২২/৫/২০১৯ইং)