• ঢাকা
  • শনিবার, ১১ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

‘ক্লিন ইমেজের রাজনীতিবিদরা আ’লীগের নেতৃত্বে আসবে’


প্রকাশের সময় : মে ১১, ২০১৯, ৯:৪৫ PM / ৪১
‘ক্লিন ইমেজের রাজনীতিবিদরা আ’লীগের নেতৃত্বে আসবে’

চুয়াডাঙ্গা সংবাদদাতা : ‘আগামীতে সৎ পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজের রাজনীতিবিদরা আওয়ামী লীগের নেতৃত্বে আসবে। তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত সবখানে এমন রাজনীতিক নেতাদের প্রাধান্য দেয়া হবে। কোনভাবেই দলে বিতর্কিতদের রাখা হবে না’।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনকে সামনে রেখে চুয়াডাঙ্গায় দলের বিশেষ বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতারা এসব কথা বলেন।

শনিবার(১১ মে) বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা জেলা শিল্পকলা একাডেমি চত্ত্বরে এ বর্ধিত সভার আয়োজন করে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ।

মূলত আগামী সেপ্টম্বর মাসে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে।

চুয়াডাঙ্গায় বর্ধিত সভার মধ্যদিয়ে জেলায় বর্ধিত সভা কার্যক্রম শুরু করলো আওয়ামী লীগ।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় বর্ধিত সভা।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খুলনা বিভাগীয় সাংগাঠনিক দায়িত্বপ্রাপ্ত আব্দুর রহমান।

আব্দুর রহমান বলেন, আগামী সেপ্টম্বরে দলের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। তার আগেই প্রতিটি জেলাতে বর্ধিত সভা করা হবে। দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের কথা শুনা হবে। তারা কি চান, জনগণ আওয়ামী লীগের কাছে কি চাই, সেটি আগে পরিষ্কার হতে হবে।

তিনি ইঙ্গিত দিয়ে বলেন, আওয়ামী লীগ একটি পরিচ্ছন্ন রাজনীতিক দল। আগামীতে সৎ পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজের রাজনীতিবিদরা আওয়ামী লীগের নেতৃত্বে আসবেন। তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত সবখানে এমন রাজনীতিক নেতাদের প্রাধান্য দেওয়া হবে। কোনভাবেই দলে বিতর্কিতদের রাখা হবে না। কারণ আওয়ামী লীগ জনগণের দল, জনগণ কি চাই জননেত্রী শেখ হাসিনা তা খুব ভাল করে জানেন।

আব্দুর রহমান বলেন, ভালো সময় যখন থাকে তখন ষড়যন্ত্র বেশি হয়। আজ আমাদের ভালো সময় কিন্তু আমি বলবো দুঃসময়। দেশের মানুষ এখন শান্তিতে বসবাস করছে। কিন্তু একটি মহল আওয়ামী লীগকে জনগণের কাছে প্রশ্নবিদ্ধ করতে চাইছে। তাদের এই ষড়যন্ত্র কোনভাবেই সফল হতে দেয়া যাবে না। কারণ দেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। এই দলকে আরও শক্তিশালী করতেই তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে কাজ করা হচ্ছে।

এর আগে, বর্ধিত সভার উদ্বোধন করেন দলের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, পারভিন জামান কল্পনা ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আলী আজগার টগর এমপি (চুয়াডাঙ্গা-২)।

বর্ধিত সভা থেকে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করতে করণীয় নানা বিষয়, জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়নসহ সকল পর্যায়ে সম্মেলনের মাধ্যমে মেয়াদোত্তীর্ণ কমিটি গঠন এবং ২০২০ সালে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন করতে নেতাকর্মীদেরকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন কেন্দ্রীয় নেতারা।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:৪৬পিএম/১১/৫/২০১৯ইং)