• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

কোহলির কাছে ধোনির হার


প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০১৭, ৯:৪৬ AM / ৪৫
কোহলির কাছে ধোনির  হার

ঢাকারনিউজ২৪.কম:

ঘরের মাঠে আরও একটি পরাজয় বরণ করতে হলো বিরাট কোহলিদের। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে রাইজিং পুনে সুপার জায়ান্টের ১৬২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৩৪ রানে থেমে যায় রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ফলে ধোনি-স্মিথদের দলের কাছে ২৭ রানে পরাজিত হয়েছে কোহলিরা।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে বিপদে পড়ে বেঙ্গালুরু। স্কোরবোর্ডে ১৪ রান ওঠার পর ৩ বল খেলে কোনো রান না করে আউট হন ওপেনার মানদ্বিপ সিং। দলীয় ৪১ রানে আউট হন বিরাট কোহলিও। ১৯ বলে ২৮ রান করেন তিনি।

৩০ বলে ২৯ রান করেন এবি ডি ভিলিয়ার্স। কেদার যাদব ১৮, উন্মুক্ত চাঁদ ১৪, স্টুয়ার্ট বিনি ১৮, পবন নেগি করেন ১০ রান। বাকিরা দুই অংকের ঘরও ছুঁতে পারেননি। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করে বেঙ্গালুরু।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬১ রান তুলেছে স্টিভেন স্মিথের দল পুনে সুপার জায়ান্ট। প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে শুরু অবশ্য ভালো ছিল পুনের। উদ্বোধনী জুটিতে আসে ৬৩ রান। এই জুটি ভাঙেন স্যামুয়েল বদ্রি। তিনি সাজঘরে ফেরান আজিঙ্কা রাহানেকে। বিদায়ের আগে ২৫ বলে ৫টি চারের মারে ৩০ রান করেন ভারতীয় এই ব্যাটসম্যান।

অপর ওপেনার রাহুল ত্রিপাথি খেলেছেন সর্বোচ্চ ৩১ রানের ইনিংস। ২৩ বলে ৩টি চার ও একটি ছক্কায় ইনিংস সাজান তিনি। রাহুলকে বিরাট কোহলির তালুবন্দি করান পবন নেগি। তিনে ব্যাট করতে নামা স্টিভেন স্মিথের ব্যাট থেকে আসে ২৪ বলে ২৭ রান।

উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনি ২৫ বলে ৩টি চার ও একটি ছক্কায় ২৮ রান করে শেন ওয়াটসনের বলে বোল্ড হন। শেষ দিকে নেমে ঝড় তোলেন মনোজ তিওয়ারি। ১১ বলে তিনটি চার ও ২টি ছ্ক্কায় ২৭ রান করেন এই ভারতীয়।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৯.৪৫এএম/১৭//২০১৭ইং)