• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

উৎসব মুখর পরিবেশে শেষ হলো ২৬নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারনা


প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২০, ৫:৩৭ PM / ৮৫
উৎসব মুখর পরিবেশে শেষ হলো ২৬নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারনা

মো. সিহাব উদ্দীন রাআদ, ঢাকা : ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনী উত্তাপ ছড়িয়ে পড়ছে রাজধানী জুড়ে। পোস্টার ফ্যাস্টুনে ছেয়ে গেছে সমগ্র ঢাকা শহর। প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত প্রার্থীরা রাজধানীর বিভিন্ন জায়গায় জমজমাট প্রচারণা চালিয়েছেন। গতকাল বৃহস্পতিবার ছিলো নির্বাচনী প্রচারনার শেষ দিন। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৬ নং ওয়ার্ডের লালবাগ, আজিমপুর, পলাশী, রসুলবাগ, ঢাকেশ্বরী রোড, মৌচাক কলোনী, চায়না বিল্ডিং আমতলা সহ বিভিন্ন অলি গলি বাড়ী ঘর ফুটপাতের দোকানগুলোতে ঘুরে দিনভর নির্বাচনী প্রচারনা চালিয়েছেন অত্র ওয়ার্ডের জনগণের মনোনীত প্রার্থী মো. হাসিব উদ্দীন রসি ও তার সমর্থকরা।

এদিন বিকেলে নির্বাচনী এলাকা রসুলবাগ পার্কে নির্বাচনী মিছিলে অংশ নেন এলাকার সব শ্রেনীর পেশার মানুষ। মিছিলটি রুপ নেয় বিশাল জনবহরে। যা যুব সমাজের হার্টথ্রবখ্যাত মো. হাসিব উদ্দীন রসির আকাশচুম্বি জনপ্রিয়তাই প্রমান করে।

নির্বাচনী মিছিলে অংশ নেন ঢাকা-৭ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য মাটি ও মানুষের নেতা হাজী মোঃ সেলিমের সুযোগ্য সন্তান নতুন প্রজন্মের অহংকার মোহাম্মাদ সোলায়মান সেলিম, লালবাগ থানা ও ওয়ার্ড ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের সিনিয়র নেতাকর্মী, বাংলাদেশ চলচ্চিত্রের স্বনামধন্য পরিচালক মোহাম্মাদ ইকবাল, চিত্র নায়ক ওমর সানী, নিরব সহ এলাকার মুরুব্বী ও গণ্যমান্য ব্যাক্তিরা।

২৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী তারুণ্যের প্রতীক মো. হাসিব উদ্দীন রসি বলেন- ‌‌’আমি আশা করছি আগামী ১লা ফেব্রুয়রী আমাদের ওয়ার্ডের সন্মানিত ভোটারগন এলাকার উন্নয়নের লক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপস ভাইকে নৌকা ও আমাকে ঘুড়ি মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন। তারা তাদের সেবক হিসেবে আমাকে বেছে নিবেন এটাই আমার অন্তরের বিশ্বাস।’

তিনি আরো বলেন- ‘২৬নং ওয়ার্ড একটি অবহেলিত ওয়ার্ড।বিগত সময়ে এই ওয়ার্ডে তেমন কোনো উন্নয়ন হয়নি। শুধুমাত্র নামফলক স্হাপন ও পরিবর্তন হয়েছে। শহীদ আলিম ঈদগাঁ মাঠ যেখানে ঈদের জামাত হতো, আজ সেই ঈদগাঁ মাঠটিকে খেলার মাঠের ভিত্তিস্হাপন করে ডিজে পার্টি করানো হয়। আমি নির্বাচিত হলে ২৬ নং ওয়ার্ডের পুরো চেহারা পাল্টে দিবো ইনশাআল্লাহ্। মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে অত্র এলাকার মুরুব্বী ও যুবক ভাইদের ঐক্যবদ্ধ করে একটি সুন্দর সমাজ গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো। আমার বাবা শহিদ হাজী মো. আলিম ও আমার মা পারভীন আলীম অত্র এলাকার সাবেক কাউন্সিলর ছিলেন। তাদের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে এবং শহিদ হাজী মোঃ আলিম ঈদ গাঁ মাঠটিকে পুনরায় ঈদের জামাত ও যুবকদের খেলাধুলার জন্য খেলার মাঠ উন্মুক্ত করে দিবো।’

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৫:৩৭পিএম/৩১/১/২০২০ইং)