• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

ইউটিউবে গরিব সঞ্জয়ের গাওয়া ‘মায়াবনের হরিণী’


প্রকাশের সময় : মার্চ ৮, ২০১৭, ১:০৫ PM / ৪৫
ইউটিউবে গরিব সঞ্জয়ের গাওয়া ‘মায়াবনের হরিণী’

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে তরুণ নির্মাতা নাজমুল রণি পরিচালিত ২টি ভিডিও গান ‘আমার ‍সুখের বুকে’ এবং ‘মায়াবনের হরিণী’। এফ এ সুমনের সঙ্গীতায়োজনে গান দু’টিতে কণ্ঠ দিয়েছেন তরুণ গায়ক গরিব সঞ্জয়।

গানগুলোর একটির শিরোনাম ‘মায়াবনের হরিণী’ এবং দ্বিতীয়টির শিরোনাম ‘আমার সুখের বুকে’। দুটি গানই প্রকাশ পেয়েছে অগ্নিবীণার ব্যানারে।

এডি পিনব এর কথায় ‘আমার সুখের বুকে’ গানটির সুর এবং সঙ্গীতায়োজন করেছেন এফ এ সুমন এবং ‘মায়াবনের হরিণী’ গানটির কথা ও সুর করেছেন পাগল হাসান। সঙ্গীতায়োজনে এফ এ সুমন।

দু’টি গানেরই ভিডিও নির্মান করেছেন তরুণ নির্মাতা নাজমুল রনি। চিত্রগ্রহনের দায়িত্বে ছিলেন রনি খান। ‘মায়াবনের হরিণী’ গানের ভিডিওতে মূল মডেল হিসেবে রয়েছেন নয়ন এবং রিয়া। এছাড়া সহ চরিত্রে মডেল হয়েছেন অয়ন এবং রিয়া। ‘আমার সুখের বুকে’ গানটিতে মডেল হিসেবে রয়েছেন সাবরিনা এবং নয়ন।

17078539_1446144002073604_190872420_n

মিউজিক ভিডিও ২টি সম্পর্কে নির্মাতা নাজমুল রনি বলেন, সঞ্জয় ভাইয়ের কন্ঠ একটু ব্যতিক্রম। দু’টি গানই তিনি খুবই ভালো গেয়েছেন। সময়ের আলোচিত অনেক শিল্পীদের মতো তিনি নিজেকে খুব একটা প্রকাশ না করলেও তার সৃষ্টিকর্ম তাকে ঠিকই প্রকাশ করায়। আর এফ এ সুমন ভাইয়ের সঙ্গিতায়োজন সম্পর্কে আলাদা করে বলার কিছু নেই। তিনি সব সময়েই ভালো কিছু উপহার দিয়ে যাচ্ছেন দর্শক-শ্রোতাদের। আশা করি দুটি গানই দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।

‘মায়াবনের হরিণী’ গানটির ভিডিও দেখতে ক্লিক করুন :

 

https://www.youtube.com/watch?v=GEcAHItsitQ
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:০২পিএম/৮/৩/২০১৭ইং)