• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

আলাদা জোট করতে চান এরশাদ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৮, ২০১৭, ৫:৩৪ PM / ৪৩
আলাদা জোট করতে চান এরশাদ

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : আগামী নির্বাচনকে সামনে রেখে আলাদা জোট করতে চান জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, আগামী নির্বাচনের আগে ১০-১৫টি দল নিয়ে জাতীয় পার্টির নেতৃত্বে জোট গঠন করা হবে। আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। দেশ ও জাতির স্বার্থে তাদের ক্ষমতায়  যেতে হবে। শনিবার দুপুরে রাজধানীর বনানীতে এক অনুষ্ঠানে এ কথা বলেন এরশাদ। এ অনুষ্ঠানে রংপুর জেলা যুবলীগের আহ্বায়ক মো. মোস্তফা সেলিম বেঙ্গলের নেতৃত্বে বিভিন্ন সংগঠনের শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।

এরশাদ বলেন, নিজেদের জন্য নয়, দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হবে। অতীতে জাতীয় পার্টি যেমন দেশকে সুশাসন ও সমৃদ্ধি দিয়েছে আগামীতেও তারা জাতিকে শান্তি ও নিরাপত্তা দেওয়ার নিশ্চয়তা দিতে পারে। জনগণ এখন জাতীয় পার্টিকেই তাদের আশা ভরসার প্রতীক হিসেবে দেখতে শুরু করেছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস.এম. ফয়সল চিশতীর  সভাপতিত্বে এই সভায় দলটির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, চেয়ারম্যানের উপদেষ্টা সৈয়দ দিদার বখত, পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, মো. আরিফুর রহমান খান, যুগ্ম মহাসচিব কাজী আশরাফ সিদ্দিকী, কেন্দ্রীয় নেতা সুমন আশরাফ, হেলাল উদ্দিন হেলাল, মো. মিল্টন মোল্লা বক্তব্য দেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:২৮পিএম/১৮/২/২০১৭ইং)