• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

আগের দিন উস্কে দেয়ায় পরদিন হামলা : মেয়র আইভী


প্রকাশের সময় : জানুয়ারী ১৭, ২০১৮, ৯:১৮ PM / ৪৬
আগের দিন উস্কে দেয়ায় পরদিন হামলা : মেয়র আইভী

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : আগেরদিন শামীম ওসমান হকারদের উস্কে দিয়েছেন বলেই পরদিন তার গুন্ডাবাহিনী আমার ও আমার নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। মুলত আমাকে হত্যার উদ্দেশ্যেই ওই হামলা চালানো হয়েছিলো বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী।

১৭ জানুয়ারি বুধবার দুপুরে নগর ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি ওই অভিযোগ করেন।

আইভী অারও বলেন, শামীম ওসমান হকারদের উস্কে দিয়েছেন বলেই চোখের সামনে নেতাকর্মীরা মার খেয়ে আমাকে রক্ষা করলো।  আমি আমার কর্মীদের রক্ষা করতে পারিনি।  এটা আমার কাছে অনেক দু:খের ও   কস্টের।  নগরভবনের কর্মকর্তা-কর্মচারীসহ এক থেকে দেড়শ নেতাকর্মী, আহত হয়েছে।  আর পুলিশ দাঁড়িয়ে দাড়িয়ে পুরো বিষয়টি দেখেছে।  আমার কর্মীরা তো নিরস্ত্র ছিল, কেন তাদের উপর এই ন্যাক্কারজনক সশস্ত্র হামলা চালানো হল?

সন্ত্রাসী নিয়াজুলকে পুলিশ এখনো গ্রেপ্তার করে নাই উল্লেখ করে আইভী বলেন, তার ভাই এমপি সেলিম ওসমান হকার প্রসঙ্গে আমাকে চিঠি দিয়েছে।  আমি ওই চিঠির উত্তরও দিয়েছি।  চিঠিতে তার প্রস্তাবনা ছিল। আমারও প্রস্তাবনা ছিল।  আলোচনা করেই সমস্যার সমাধান করা যেত।  কিন্তু অন্য আসনের এমপি কেন হকার নিয়ে নতুন রাজনীতি শুরু করলো।  এখানকার এমপি তো সেলিম ওসমান।  শহরের হকার বসবে কি বসবে না তা এমপি, আমি, ডিসি, এসপি বুঝবো। চাষাড়াতে হকার্স মার্কেট করে দিয়েছি।  প্রয়োজনে সেই মার্কেট ১০ তলার করার পরামর্শ দিয়ে শামীম ওসমান আমাকে সহযোগিতা করার কথা বলতে পারতো।  কিন্ত তা না করে তার লোক দিয়ে হামলা করালো। এখন হামলার ঘটনা হকারদের উপর চাপানোর চেষ্টা চলাচ্ছেন।  তিনি নগরবাসীকে বোঝাতে চাইছেন হকারদের সাথে আইভীর লোকজনের সংঘাত হয়েছে।  তাহলে শাহ নিজাম ও নিয়াজুল কে? তারা কার লোক?

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৯:১৮পিএম/১৭/১/২০১৮ইং)