• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

অ্যাটর্নি জেনারেলের বিরুদ্ধে হিন্দুদের ভয় দেখানোর অভিযোগ!


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০১৮, ১২:২৮ PM / ১২৫
অ্যাটর্নি জেনারেলের বিরুদ্ধে হিন্দুদের ভয় দেখানোর অভিযোগ!

ঢাকারনিউজ২৪.কম, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের লৌহজংয়ে মর্শদগাঁও কালি মন্দিরে জন্মাষ্টমীর অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই মনোনয়ন প্রত্যাশী গ্রুপের মধ্যে হট্টগোলের পর সংবাদ সম্মেলন করেছে লৌহজং উপজেলা আওয়ামী লীগ।

জন্মাষ্টমীর আলোচনা সভায় মুন্সীগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাটর্নি জেনারেল মাৃহবুবে আলম ঢাকার ভাড়াটিয়া সন্ত্রাসী এনে হিন্দু সম্প্রদায়ের লোকজনকে ভয়ভীতি প্রদর্শন করেছেন- এমন অভিযোগ এনে সোমবার দুপুরে লৌহজং উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ওসমান গণি তালুকদার, উপজেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মো. জাকির হোসেন বেপারী।

এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওসমাণ গণি তালুকদার বলেন, রোববার বিকেলে মসদগাঁও কালিমন্দিরে উপজেলা বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম ফুক্কুসহ বিএনপি-জামায়াতের ১০-১২ জন ঢাকার ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম জন্মাষ্টমীর অনুষ্ঠানে যোগদান করেন এবং শ্রীকৃষ্ণের ছবিসহ অনুষ্ঠানের ব্যানার সরিয়ে তার ছবি সম্বলিত ব্যানার টাঙান। এতে হিন্দু ধর্মাবলম্বীর লোকজন ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি অনুষ্ঠানে উপস্থিত হলে অ্যাটর্নি জেনারেলের লোকরা হট্টগোল সৃষ্টি করে জন্মাষ্টমীর অনুষ্ঠান পণ্ড করে দেন এবং হিন্দুদের ভয়ভীতি দেখায়।

অ্যাটর্নি জেনারেলের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগের ভেতরে কোনো বিএনপি-জামায়াতের অনুপ্রবেশ ঘটাবেন না, আমরা তা বরদাশত করবো না। আওয়ামী লীগের স্বার্থে, বঙ্গবন্ধুর স্বার্থে, শেখ হাসিনার স্বার্থে আপনি বিএনপি-জামায়াতের ওপর ভর করবেন না।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:২৮পিএম/৪/৯/২০১৮ইং)