• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

সোনারগাঁওয়ে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা


প্রকাশের সময় : জানুয়ারী ১৪, ২০২৩, ৯:০৫ PM / ৩৩৮
সোনারগাঁওয়ে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা

সোনারগাঁ(নারায়ণগঞ্জ) সংবাদদাতা : রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) সোনারগাঁ উপজেলার নব কমিটির উদ্যোগে বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৪ জানুয়ারি দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার আল—মদিনা শপিং মলের স্কাইলার্ক রুপটফ রেস্টুরেন্টে বিশেষ দোয়া ও আলোচনা সহ অতিথিদের ফুল দিয়ে বরণ করার মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। অনুষ্ঠানটি উদ্বোধন করেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আরজেএফ এর চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম। সভাপতিত্ব করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসরিন সুলতানা ঝরা (সাবেক সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি). মোঃ আশরাফুজ্জামান(সাবেক সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগ নেতা), নাজমুল রহমান সজিব(সাধারণ সম্পাদক মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ), শফিকুল ইসলাম সাগর (সভাপতি, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ) যুবলীগ নেতা  হৃদয় খান সহ সোনারগাঁয়ের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথি সহ আগত বক্তারা বলেন, সাংবাদিকরা তাদের বস্তুনিষ্ঠ লিখনির মাধ্যমে দেশ ও জনগনের সহায়ক হবে । সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ ও সমাজের দর্পণ , তাদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে স্বাধীনতা দিতে হবে এবং তাদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। তাদের কাছে আমাদের আশা প্রত্যাশা যে তারা সঠিক ভাবে তদন্ত করে সংবাদ প্রকাশ করবে। কারো উপর আক্রোশ বা শত্রুতা বসত বা পক্ষপাতিত্ব না করে সততার সাথে সংবাদ পরিবেশনের জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

এছাড়াও বক্তরা সাংবাদিকদের নব কমিটির সদস্যদের শুভেচ্ছা জানান এবং বর্তমান সাংবাদিকতার উন্নয়নে নানা দিক তুলে ধরেন। এ সময় সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার কথা উল্লেখ করেন।