• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

৩ সিটিতে একক প্রার্থী দেবে বিএনপি


প্রকাশের সময় : জুন ২০, ২০১৮, ৬:৫২ PM / ৫০
৩ সিটিতে একক প্রার্থী দেবে বিএনপি

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনসহ আসন্ন বরিশাল, রাজশাহী, সিলেট সিটি নির্বাচনের কর্মপরিকল্পনা ও জোট প্রধান খালেদা জিয়ার মুক্তির বিষয়ে ২০ দলীয় জোটের বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আজ ২০ জুন(বুধবার) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বেলা ১১টার দিকে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

বৈঠক সূত্রে জানা যায়, বরিশাল, রাজশাহী ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জোটের পক্ষ থেকে একক প্রার্থী মনোনয়ন দেওয়ার নী‌তিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সে ক্ষেত্রে আগামী ২৭ জুন পরবর্তী জোটের শীর্ষ বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করা হবে। সভায় জোটনেত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা প্রদানের জন্য ইউনাইটেড হাসপাতালে নেওয়ার জোর দাবি জানানোর পাশাপাশি খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া প্রিয়.কম‌কে বলেন, ‘গাজীপুরসহ চার সিটি নির্বাচনে এককভাবে কাজ করবে ২০ দলীয় দল। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে বিএনপির পাশে থাকার সিদ্ধান্ত হয়েছে। এই আন্দোলন ধীরে ধীরে বেগবান করার বিষয়েও আলোচনা হয়েছে।’

বৈঠকে সভাপতিত্ব করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছি‌লেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী সদস্য আবদুল হালিম, জাতীয় পার্টির (জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া প্রমুখ।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:৪৫পিএম/২০/৬/২০১৮ইং)