• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

১ বছর পর পপি


প্রকাশের সময় : মে ২৪, ২০১৭, ৯:৩০ PM / ৩৩
১ বছর পর পপি

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : আগের মতো জৌলুস নেই এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপির ক্যারিয়ারে। তারপরও পুরনো সেই ধাঁচে ফিরতে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনয়শিল্পী প্রায় এক বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালেন।

গত ২৩ মে পপি একটি খণ্ড নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন। নাম ‘মেন্টাল’। পরিচালনা করছেন কায়সার আহমেদ। রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং চলছে।

পপি বলেন, ‘গেল বছরের কোরবানি ঈদে নাটকে কাজ করেছিলাম। তারপর প্রায় এক বছর পর আজ আবার শুটিং করছি। এই নাটকের গল্পটি আমার ভালো লেগেছে। আশা করছি ঈদে প্রচার হলে নাটকটি দর্শকদের ভালো লাগবে। নাটকটি আসছে ঈদে আরটিভির জন্য নির্মিত হচ্ছে। এতে আমার বিপরীতে অভিনয় করছেন হাসান জাহাঙ্গীর। এছাড়াও ফারুক আহমেদ, এহসানুল হক মিনু ও শামীমা তুষ্টি অভিনয় করছেন।’

তিনি আরও জানালেন, খুব শিগগিরই ‘রাজপথে’ নামের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। এটি পরিচালনা করবেন জাভেদ জাহিদ। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান।

এদিকে পপি এবারের (২০১৬-১৭) মেয়াদে শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন। ২৪ মে নতুন কমিটির সঙ্গে তিনিও আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবেন বলে জানা গেছে।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:২৭পিএম/২৪/৫/২০১৭ইং)