• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

১৩নং ওয়ার্ডবাসীর কাছে একটিবার সুযোগ চান শাহ্ ফয়েজ


প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০২২, ৫:০৬ PM / ৩৪
১৩নং ওয়ার্ডবাসীর কাছে একটিবার সুযোগ চান শাহ্ ফয়েজ

নিজস্ব প্রতিবেদক : মাত্র দু’দিন আগে মা হারানো শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডবাসীর সেবা করতে চান। আর এ লক্ষে তিনি ভোটারদের কাছে প্রয়াত মায়ের জান্নাত কামনা করে একটিবার সুযোগ চেয়ে আজ সকাল সাড়ে ৯ টার দিকে নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন ক্লিন ইমেজ খ্যাত এই কাউন্সিলর প্রার্থী। সেই পোস্টে তিনি আরো লিখেছেন, মা হারানোর শোক কাটিয়ে দু’দিন বিরতির পর আজ থেকে আবার নির্বাচনী প্রচারনার কাজ শুরু করেছেন।

প্রসঙ্গত, এর আগেও পর পর দুটি সিটি নির্বাচনে একই পদে তিনি প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তবে দু’বারই তিনি নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদের কাছে পরাজিত হন। অবশ্য শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ সরকার তথা আওয়ামী লীগ দলীয় নেতা হলেও বিগত দুটি নির্বাচনে দলের সমর্থিত প্রার্থী ছিলেন না। যে কারণে বিগত নির্বাচন দুটিতে তিনি সুবিধা করতে পারননি বলে অনেকের ধারণা। কিন্তু এবারের নির্বাচনে তাকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করায় অনেকটা সুবিধাজনক অবস্থানে রয়েছেন। এর ফলে শেষ পর্যন্ত নির্বাচনী ফলাফল তার পক্ষে চলে এলে অবাক হবার কিছু থাকবেনা বলেও অভিমত অনেকের। তাদের মতে তুমুল জনপ্রিয় খ্যাত তিন তিনবারের নির্বাচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ সম্প্রতি নারী কেলেঙ্কারী সহ নানা বিতর্কিত কর্মকাণ্ডের কারনে এবারের নির্বাচনে অনেকটা ভাল অবস্থানে রয়েছেন তিনি।

বিঃ দ্রঃ-নীচে পাঠকদের জন্য শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ এর পোস্টটি হুবহু তুলে ধরা হলো।

‘আসসালামু আলাইকুম,প্রিয় ১৩ নং এলাকাবাসী, আমার “মা”য়ের মৃত্যুর জন্য ২ দিন প্রচারনা বন্ধ ছিলো, আজ থেকে আবার শুরু করছি, আমার মায়ের জন্য দোয়া করবেন আল্লাহরাব্বুল আলামিন যেন ওনাকে বেহেস্তবাসী করেন,, এবং আমাকে একটি বারের জন্য ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিবেন….’

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৮:০৫পিএম/১.১.২০২২ইং)