• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

হ্যান্ড ক্রাফটেড কিচেন সিংক আনলো আরএফএল


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২, ২০২৩, ৩:১৯ PM / ১২৯
হ্যান্ড ক্রাফটেড কিচেন সিংক আনলো আরএফএল

অর্থনীতি ডেস্ক : বাংলাদেশে তৈরি সর্বপ্রথম প্রিমিয়াম কোয়ালিটির হ্যান্ড ক্রাফটেড কিচেন সিংক বাজারে এনেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল-এর সহযোগী প্রতিষ্ঠান রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (আরএমআইএল)।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে ‘ডিলাইট’ মডেলের কিচেন সিংকের মোড়ক উন্মোচন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

এসময় আরএমআইএলের পরিচালক মো. মনিরুজ্জামান বলেন, বর্তমানে দেশের বাজারে দুই ধরনের কিচেন সিংক পাওয়া যায়। একটি হ্যান্ড ক্রাফটেড, অন্যটি হাইড্রলিক মেশিনের সাহায্যে তৈরি করা হয়। এ দুটির মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হচ্ছে বোলের ব্যস, গভীরতা এবং পুরুত্ব। হ্যান্ডক্রাফটেড কিচেন সিংকের বোলের গভীরতা বেশি এবং স্টেইনলেস স্টিলের পুরুত্বও অনেক বেশি। যার ফলে সিংক হয় ১০০ ভাগ মরিচা প্রতিরোধী ও দীর্ঘস্থায়ী।

তিনি আরও বলেন, পণ্যের গুণগত মান ও ডিজাইনের কারণে আরএফএল কিচেন সিংক ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে আমরা সবসময় নতুন পণ্য উৎপাদনের চেষ্টা করে থাকি। এরই ধারাবাহিকতায় এবার আমরা বাজারে এনেছি ডিলাইট মডেলের হ্যান্ড ক্রাফটেড কিচেন সিংক। এটিতে ব্যবহার করা হয়েছে ৩০৪ গ্রেডের ফুড গ্রেডের স্টেইনলেস স্টিল, যার ফলে এ কিচেন সিংক দীর্ঘস্থায়ী হয়। তাছাড়া এটিতে উন্নতমানের রাবার গার্ড ব্যবহার করা হয়েছে, যার ফলে সিংক ব্যবহারের সময় কোনো শব্দ হয় না।

বর্তমানে দুটি সাইজে ‘ডিলাইট’ মডেলের কিচেন সিংক বাজারে পাওয়া যাচ্ছে। এর মধ্যে ডাবল বোল সিংকের সর্বোচ্চ খুচরা মূল্য ১১ হাজার টাকা। সিঙ্গেল বোল সিংকের সর্বোচ্চ খুচরা মূল্য ৬ হাজার ১২৫ টাকা। অনুমোদিত ডিলার ও আরএফএল ইজিবিল্ডের মাধ্যমে মাধ্যমে সারাদেশে পাওয়া যাচ্ছে।

এছাড়া অথবা ডটকম এর মাধ্যমেও ক্রেতারা কিচেন সিংক কিনতে পারবেন।

আরএফএল কিচেন সিংকের হেড অব মার্কেটিং শরিফুল ইসলাম, অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) শেখ রাশেদ মাহমুদ ও সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান এসময় উপস্থিত ছিলেন।