• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

স্ত্রী’র পেছনে গোয়েন্দা লাগানোর অভিযোগ অস্বীকার


প্রকাশের সময় : মার্চ ১১, ২০১৮, ৯:৪৭ AM / ৩৯
স্ত্রী’র পেছনে গোয়েন্দা লাগানোর অভিযোগ অস্বীকার

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : স্ত্রীর পিছনে গোয়েন্দা লাগানোর অভিযোগ অস্বীকার করলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। নওয়াজের কথায়, তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ ভিত্তিহীন। বিষয়টি নিয়ে টুইটারে নিজের মতামত জানান অভিনেতা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

নওয়াজ তার টুইটার পোস্টে লিখেছেন, ‘গত রাতে আমি আমার মেয়ে স্কুলের হাইড্রোলিক পাওয়ার জেনারেটর-এর প্রজেক্ট তৈরিতে সাহায্য করছিলাম। আজ(শনিবার) সকালে মেয়ের প্রজেক্ট প্রেজেন্টেশন দেখতে ওর স্কুলেও গেলাম। তারপরই এই ভিত্তিহীন অভিযোগ নিয়ে সংবাদমাধ্যম আমায় প্রশ্ন করল। সব শুনে অবাক হলাম। বিরক্তিকর।’

এদিকে পুলিশ জানায়, নওয়াজউদ্দিন তার আইনজীবী রিজওয়ান সিদ্দিকির মাধ্যমে তার স্ত্রী অঞ্জলি নওয়াজের ফোন কলের ডিটেলস চেয়েছিলেন তারই নিযুক্ত গোয়েন্দার কাছ থেকে। বিষয়টি সামনে আসতেই এর আগে তিনবার নওয়াজকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। তবে নওয়াজ হাজিরা না দেওয়ায় এবার তাকে সমন পাঠানো হয়।

ইতিমধ্যেই, গোপনে বিভিন্ন জনের ফোন কলের তথ্য বিক্রির অভিযোগে মোট ১১ জনকে গ্রেফতার করেছেন পুলিশ। বেআইনিভাবে ফোন কলের তথ্য বিক্রির জন্য এরা ৩০ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত নিয়ে থাকে। আর এই চক্রটা ব্যক্তিগতভাবে নিযুক্ত গোয়েন্দাদের কথামতই চলত বলে জানা গেছে। আর সেই গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করেই উঠে আসে নওয়াজের নাম।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:৪৫এএম/১১/৩/২০১৮ইং)