• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

সোনারগাঁওয়ে “ফুলেল খেলাঘর আসর” শাখার পথচলা শুরু


প্রকাশের সময় : মার্চ ৮, ২০১৯, ২:৪০ AM / ৩২
সোনারগাঁওয়ে “ফুলেল খেলাঘর আসর” শাখার পথচলা শুরু

 

সোনারগাঁ(নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভায় অবস্থিত বিএমএফ স্কুলের উদ্যোগে ফুলেল খেলাঘর আসরের ১ম দ্বি- বার্ষিক সম্মেলন ২০১৯ ও উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের সুন্দর হস্তাক্ষর প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট শিক্ষানুরাগী ও ক্রীড়াপ্রেমী আবু নাইম ইকবাল।

(৭ মার্চ) বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ বিএমএফ স্কুলের চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সংসদের সভাপতি ও শিক্ষানুরাগী ছনিয়া আক্তারের সভাপতিত্বে আবু নাইম ইকবাল তার বক্তব্যে শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করে উৎসাহ প্রদান করেন।

ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বি.আর বিলকিস এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন সোনারগাঁ উপজেলা খেলাঘর আসরের সভাপতি আজিজুল ইসলাম মুকুল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক লায়ন রাজা রহমান, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির সভাপতি আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক হালিম আহম্মেদ, শিক্ষিকা আমেনা আক্তার, জিয়াউল ইসলাম, জিয়াউর রহমান আরিফ ও কামাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/২:৪০এএম/৮/৩/২০১৯ইং)