• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

সোনারগাঁয়ে হামছাদী ধনপুর স. প্রা. বিদ্যালয়ে পুরস্কার বিতরণ করলেন আবু নাইম ইকবাল


প্রকাশের সময় : মার্চ ১০, ২০১৯, ২:৫০ AM / ৩৭
সোনারগাঁয়ে হামছাদী ধনপুর স. প্রা. বিদ্যালয়ে পুরস্কার বিতরণ করলেন আবু নাইম ইকবাল

সোনারগাঁও(নারায়ণগঞ্জ) সংবাদদাতা : সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ১০৬নং হামছাদী ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৯ মার্চ) বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ডাঃ আঃ রউফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল।

এছাড়া অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- হাফেজ হাজী আলমগীর, আব্দুর রহমান, ডাঃ এমদাদুল হক, আবু ছিদ্দিক মেম্বার, খন্দকার মুজিবুর মেম্বার প্রধান শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ শাহাজাহান।

বিদ্যালয়ের সভাপতি মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে আয়োজিত এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে শিক্ষার্থীদের অংশগ্রহন করার জন্য উৎসাহ প্রদান করেন।অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক নৃত্য ও গান পরিবেশিত হয়।পরে অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলেন দেন।এসময় আরো উপস্হিত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, সকল শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/২:৫১এএম/১০/৩/২০১৯ইং)