• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

সুরকার আনন্দজিকে পেয়ে কাঁদলেন অলকা ইয়াগনিক


প্রকাশের সময় : মার্চ ২২, ২০২৩, ২:৫৬ PM / ১৮১
সুরকার আনন্দজিকে পেয়ে কাঁদলেন অলকা ইয়াগনিক

বিনোদন ডেস্ক : অলকা ইয়াগনিক ভারতীয় সংগীত জগতে উজ্জ্বল এক তারকার নাম। তাকে সংগীতের জীবন্তকিংবদন্তি বললেও বেশি হবে না। প্রায় তিন দশক ধরে তার কণ্ঠের মিষ্টি সুর মন কেড়েছে অসংখ্য সংগীতপ্রেমীর।

সেরা নারী প্লেব্যাক সিঙ্গার হিসেবে অনেকবার ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেছেন অলকা ইয়াগনিক। তাকে বলা হয় ‘কুইন অব প্লে ব্যাক সিঙ্গিং’।

গত ২০ মার্চ রাতে প্লেব্যাক গায়িকা অলকা ইয়াগনিক সব সহকর্মী এবং সহযোগীদের নিয়ে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় তার ৫৭তম জন্মদিন উদযাপন করেন। এ উপলক্ষে এক বিশেষ পার্টির আয়োজন করেন অলকা।

অলকা ইয়াগনিকের দেওয়া সান্ধ্যকালীন জন্মদিনের পার্টিতে সুরকার আনন্দজিকে দেখে অলকা কেঁদে ফেলেন। তিনি আবেগে আপ্লুত হয়ে যান। ওস্তাদের বয়স এখন ৯০ বছর।

আনন্দজি মূলত অলকাকে সুরকার এবং সংগীত পরিচালক কল্যাণজির মাধ্যমে খুঁজে পেয়েছিলেন এবং তাকে ‘লাওয়ারিস’ সিনেমায় ‘মেরে আঙ্গনে নে মে’ গানের মাধ্যমে রাতারাতি পরিচিতি পাইয়ে দেন।

অলকার দেওয়া জন্মদিনের পার্টিতে আরও উপস্থিত ছিলেন যতীন এবং ললিত পণ্ডিত, সুরকার রাজেশ রোশন, জাভেদ আখতার, সহশিল্পী উদিত নারায়ণ, অভিজিৎ ভট্টাচার্য , সোনু নিগমসহ বলিউডের বিখ্যাত অন্যান্য ব্যক্তিবর্গ।