• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

সিসিইউ’তে মেয়র আইভী, মস্তিষ্কে রক্তক্ষরণ


প্রকাশের সময় : জানুয়ারী ১৮, ২০১৮, ১১:৩৬ PM / ৯১
সিসিইউ’তে মেয়র আইভী, মস্তিষ্কে রক্তক্ষরণ

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভির মস্তিষ্কে ছোট রক্তক্ষরণ হয়েছে।

১৮ জানুয়ারি, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ল্যাব এইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেনিন এ তথ্য নিশ্চিত করেছেন।

সাইফুর রহমান লেনিন বলেন, ‌’আমরা আইভী আপার চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড করেছি। ওই বোর্ডের পরামর্শ অনুযায়ী তার সিটিস্কেন করা হয়েছে। সিটিস্কেনে তার মস্তিষ্কে একটা ছোট রক্তক্ষরণ (হেমারেজ) পাওয়া গেছে।’

তিনি আরো বলেন, ‌’এ অবস্থায় আইভী আপাকে আশঙ্কাজনকও বলা যাচ্ছে না, আবার আশঙ্কামুক্তও বলা যাচ্ছে না। কারণ, মস্তিষ্কের যেকোনো ব্যাপারই আমরা বিপজ্জনক হিসেবে বিবেচনা করি। আমরা আগামীকাল শুক্রবার তার এমআরআই করে দেখব এটা কমেছে নাকি বেড়েছে। ২৪ ঘণ্টা পর্যবেক্ষণের পরে আমরা আনুষ্ঠানিকভাবে বলতে পারব তিনি আশঙ্কামুক্ত কি না। এখন তার চিকিৎসা চলছে। তিনি ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) আছেন।’

লেনিন জানান, ১৮ জানুয়ারি, বৃহস্পতিবার দুপুরের দিকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি থাকার সময় আইভী বমি করেছেন। তার প্রেসার কমে গিয়েছিল। তাকে সেলাইন দেওয়া হয়েছিল। যখন তার অবস্থা অবনতির দিকে যাচ্ছিল, তখন তাকে ঢাকা পাঠানো হয়। বিকেল সোয়া ৫টার দিকে তিনি ল্যাবএইডের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:২৫পিএম/১৮/১/২০১৮ইং)